বড়লেখায় রিয়াজ হত্যা : ৫ আসামি কারাগারে-৭ দিনের রিমান্ড প্রার্থনা বড়লেখায় রিয়াজ হত্যা : ৫ আসামি কারাগারে-৭ দিনের রিমান্ড প্রার্থনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

বড়লেখায় রিয়াজ হত্যা : ৫ আসামি কারাগারে-৭ দিনের রিমান্ড প্রার্থনা

  • শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় রাজমিস্ত্রী রিয়াজ উদ্দিন হত্যাকান্ডে সম্পৃক্ততার অভিযোগে পুলিশ আরও চার আসামিকে গ্রেফতার করেছে। শনিবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাসুদ পারভেজ জমাদার প্রধান আসামিসহ গ্রেফতার পাঁচ আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন। হত্যাকান্ডের মুল রহস্য উদ্ঘাটনের জন্য পুলিশ আসামিদের সাত দিনের রিমান্ড প্রার্থনা করেছে আদালতে।

বৃহস্পতিবার র‌্যাব-১ এর সহযোগিতায় ঢাকার তুরাগ এলাকা থেকে গ্রেফতার প্রধান আসামি হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার সিরাজুল ইসলাম ইমনের দেওয়া তথ্যে পুলিশ শুক্রবার রাতে অপর চার আসামিকে গ্রেফতার করে। এরা হচ্ছে ব্রাম্মনবাড়ীয়ার নাসিরনগর উপজেলার মো. হুমায়ুন, হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার মো. আলমগীর মিয়া, মো. শাহ আলী ও মো. আসাবুল। এরা সবাই বড়লেখায় বিভিন্ন এলাকায় বসবাস করে ভাঙ্গারি ব্যবসা করছিল।

জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ দোহালিয়া গ্রামের মৃত ফরিদ আলীর ছেলে রিয়াজ উদ্দিন (৩০) রাজমিস্ত্রীর কাজসহ দিনমজুরীর কাজ করে স্ত্রী ও মা-সহ জীবিকা নির্বাহ করত। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে ভাঙ্গারীর দোকানে বস্তা উঠানোর কাজ আছে বলে রতুলী বাজারের উদ্দেশ্যে সে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। পরদিন বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় কৃষকরা মাধবছড়ার পশ্চিমে ধানক্ষেতে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে রিয়াজ উদ্দিনের মা কনাবি বেগম ঘটনাস্থলে গিয়ে ছেলের লাশ শনাক্ত করেন। এই ঘটনায় অজ্ঞাতনামা আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের মা কনাবি বিবি। এরপরই থানা পুলিশ ক্লুলেস হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন এবং ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেফতারে তৎপরতা শুরু করে। হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে র‌্যাবের সহায়তায় ঢাকা থেকে প্রধান আসামিকে গ্রেফতার করে।

বড়লেখা থানার ওসি মো. ইয়ারদৌস হাসান শনিবার রাতে জানান, র‌্যাব-১ এর সহযোগিতায় হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে প্রধান আসামিকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যে শুক্রবার রাতে আরও চার আসামিকে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার মুল রহস্য উদ্ঘাটনের জন্য আদালতে আসামিদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews