কুলাউড়ার তিন ইউনিয়নে সফি আহমদ সলমানের মতবিনিময় কুলাউড়ার তিন ইউনিয়নে সফি আহমদ সলমানের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

কুলাউড়ার তিন ইউনিয়নে সফি আহমদ সলমানের মতবিনিময়

  • মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী, ভাটেরা ও বরমচাল ইউনিয়নে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম সফি আহমদ সলমান। সোমবার ও মঙ্গলবার (১১ ও ১২ সেপ্টেম্বর) বিকালে পৃথকভাবে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জানা যায়, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে কুলাউড়া উপজেলার প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শুরু করেছেন একেএম সফি আহমদ সলমান। এরিই ধারাবাহিকতায় সোমবার (১১ সেপ্টেম্বর)  উপজেলার ভাটেরা ও বরমচাল এবং মঙ্গলবার জয়চন্ডী ইউনিয়নে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জয়চন্ডী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি
নুরুল হক দুদুর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম সফি আহমদ সলমান।

বক্তব্যকালে সফি আহমদ সলমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। কিন্তু দুঃখের বিষয়, দীর্ঘদিন থেকে উন্নয়ন বঞ্চিত রয়েছে আমাদের এই কুলাউড়া উপজেলা। যার মূল কারণ হচ্ছে, দলীয় সঠিক প্রার্থীর অভাব। বিগত একাদশ নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে যিনি এই আসনে নির্বাচিত হয়েছেন, তাকে আর কুলাউড়াবাসী খুজে পায়নি। বন্যা, খরা, স্মরণকালের ট্রেন দূর্ঘটনাসহ বিভিন্ন দুর্যোগ দূর্দশায় তাকে পাওয়া যায়নি। তিনি ৫ বছরে ৫ দিনও কুলাউড়ায় আসেননি, আসার প্রয়োজনও মনে করেননি।

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নিজেকে সম্ভাব্য প্রার্থী ঘোষণা করে সফি আহমদ সলমান বলেন, আমি দলের একজন নুন্যতম প্রতিনিধি হিসেবে নৌকা এবং প্রধানমন্ত্রীর উন্নয়নের স্লোগান উপজেলার মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছি। আমি আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামীলীগ সভানেত্রী যদি সার্বিক বিবেচনা করে আমাকে নৌকা প্রতীকে বিবেচিত করেন, তাহলে আমি নির্বাচন করবো এবং এই আসনটি পুনরুদ্ধার করে আওয়ামী লীগের ঘরে ফিরিয়ে নিয়ে আসবো, ইনশা আল্লাহ।

জয়চন্ডী ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি জুয়েল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, উপজেলা ছাত্র লীগের সভাপতি নিয়াজুল তায়েফ, যুবলীগ নেতা রুহুল আমিন, শিক্ষক বিজন চন্দ্র দাস, ইউপি সদস্য- মো: মনু মিয়া, বিমল দাস,  মিলন বৈদ্য, মো: নুর মিয়া, সাবিত্রী রাজভর, ক্লিভডন চা-বাগানের শ্রমিক সভাপতি মোহন লাল, বিজয়া চা-বাগানের শ্রমিক সভাপতি কিরোণ শুক্ল বৈদ্য, জয়চন্ডীবইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সামছু মিয়া, ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাবেদ আহমদ প্রমুখ।


এদিকে বরমচাল ইউনিয়নের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আহমদ খাঁন সুইট, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বাছিদুর রহমান আনার, ছালিক আহমদ গেদা, খায়রুল আমিন চৌধুরী  টিপু, মাতাব মিয়া, ডাঃ শ্রীপদ বর্ধন, ইউপি সদস্য সাজু মিয়া, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা তরুন লীগের আহবায়ক রায়হান আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সহ-সভাপতি উসমান সাকেল, যুগ্ম সম্পাদক রিজন আহমদ প্রমুখ।


ভাটেরা ইউনিয়নের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চেয়ারম্যান সৈয়দ একেএম নজরুল ইসলাম, প্রবীন আওয়ামীলীগ নেতা হাজী ইন্তাজ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কমর উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জমির খাঁন, ইউপি সদস্য- আব্দুল মজিদ, পাখি মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি দেবাশীষ চক্রবর্তী, ভাটেরা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ শাহিন আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews