মৌলভীবাজারে ঠিকাদার খুনে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার-২ মৌলভীবাজারে ঠিকাদার খুনে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার-২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী প্রধানমন্ত্রী চান না খাদ্যাভাবে কোনে মানুষ মারা যাক : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি বড়লেখায় এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয়ের সোয়া কোটি টাকার চেক বিতরণ বড়লেখার বোবারথলের রাস্তা ও কালভার্ট বিধ্বস্ত-চরম দুর্ভোগ কুলাউড়ার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  কুলাউড়ায় পথে পথে গরুর হাট : বাজারবিমুখ ক্রেতারা কুলাউড়ার বরমচালে শিশুর মাছ ধরাকে কেন্দ্র করে হামলা ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ বড়লেখা থানা পুলিশের অভিযানে ৫ চোরাই গরু উদ্ধার, গ্রেফতর ২ কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত ১৪ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি ১৪ জুন কমলগঞ্জের মাগুরছড়া বিস্ফোরণের ২৭ বছর

মৌলভীবাজারে ঠিকাদার খুনে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার-২

  • শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

 নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজার সদর উপজেলায় পাওনা পারিশ্রমিক নিয়ে অসন্তোষ থেকে ঠিকাদার সিরাজুল ইসলাম সিরাজ (২৮)কে খুন করা হয়েছে সন্দেহে দু’জনকে পুলিশ গ্রেপ্তার করেছে । শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মডেল থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী এ কথা জানান ।

গ্রেফতারকৃতরা হলো, রাজনগর উপজেলার শ্যামেরকোনা, (নোয়াগাঁও) গ্রামের আব্দুল্লাহর ছেলে আব্দুল মুমিন (২৩) ও মানিক মিয়ার ছেলে জাহির মিয়া (২১) ।

ওসি জানান, শুক্রবার ১৫ সেপ্টেম্বর বিকাল ৩টার দিকে নাজিরাবাদ ইউনিয়নের ছিকরাইল গ্রামে জয়নাল মিয়ার ছেলে মাহিন আহমদ তাদের বসত বাড়িতে একটি মৃত দেহ পড়ে থাকতে দেখে বাড়ির মালিক সংবাদ দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত দেহ উদ্ধার করে।

গত দেড় মাস পূর্বে নির্মাণ কাজের জন্য শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে নিয়োগ করে। বেশ কয়েকদিন যাবত তারা নিয়োগকৃত শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জন কাজের মজুরী নিয়ে মৃত সিরাজুল ইসলাম (২৮) এর সাথে কথা কাটাকাটি হয়।

এরই সূত্রধরে গত ১৪ সেপ্টেম্বর দিবাগত রাত ১২.১০ ঘটিকা হতে বিকাল অনুমান ৩ ঘটিকার মধ্যবর্তী যেকোন সময় শ্রমিক আব্দুল মুমিন ও জাহির মিয়াসহ অজ্ঞাতনামা ৩-৪ জন মিলে মৃত সিরাজুল ইসলাম এর মাথায়, ডানগালে, ডান চুখের ভ্রুর উপর, উভয় ঠোঁটের ডান পাশে, থুথুনীর ডান পাশে এবং নাকের অগ্রভাগে কাটা জখম করে হত্যা করে। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয় ।

ওসি জানান, পরবর্তীতে মৃত সিরাজুল ইসলাম (২৮) এর ছোট ভাই নুরুল ইসলাম (১৯) এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

মৌলভীবার সদর মডেল থানায় খুন মামলা রুজু করে মামলার তদন্তভার এসআই আবুল কালাম চৌধুরীর উপর অর্পণ করা হয়।

হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জন্য এসআই আবুল কালাম চৌধুরীসহ একটি অভিযানিক টিম গঠন পূর্বক বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়।

পরবর্তীতে পুলিশের কাছে দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত দা, লোহার রড, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী দু’জনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews