কুলাউড়ায় লেপ্রসি মিশনের উদ্যোগে আর্থিক সহায়তা কুলাউড়ায় লেপ্রসি মিশনের উদ্যোগে আর্থিক সহায়তা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

কুলাউড়ায় লেপ্রসি মিশনের উদ্যোগে আর্থিক সহায়তা

  • সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় কুষ্ঠ আক্রান্ত ব্যক্তি, কুষ্ঠ প্রতিবন্ধী, সাধারণ প্রতিবন্ধীর জীবনমান উন্নয়ন এবং এসব পরিবারের শিক্ষার্থীদের আর্থিক শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে। লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর উদ্যোগে এই আর্থিক সহায়তা করা হয়।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে প্রতিবন্ধী ও শিক্ষার্থীদের হাতে সহায়তার চেক তুলে দেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান খোন্দকার।

সহায়তার চেক প্রদানকালে উপস্থিত ছিলেন, ফেডারেশন এর মৌলভীবাজার জেলা সমন্বয়কারী বিকাশ কুমার দাশ, গাজীপুর ফেডারেশন এর কমিউনিটি রিসোর্স পারসন শান্ত রায়, গাজীপুর কুষ্ঠ ও প্রতিবন্ধী উন্নয়ন উদ্যোগ এর সভাপতি কাঞ্চনমনি রায় ও সম্পাদক জাকেরা বেগমসহ ফেডারেশনের নির্বাহী সদস্যবৃন্দ।

ফেডারেশন এর জেলা সমন্বয়কারী বিকাশ কুমার দাশ জানান, আর্থিক ও কৌশলগত সহযোগিতার জন্য কুলাউড়ার গাজীপুর কুষ্ঠ ও প্রতিবন্ধী উন্নয়ন উদ্যোগ ফেডারেশনকে চেক প্রদান করা হয়েছে। এছাড়াও উক্ত ফেডারেশনের হতদরিদ্র, সাধারন প্রতিবন্ধী ও কুষ্ঠ আক্রান্ত পরিবারের শিক্ষার্থীদের মধ্যে ১১ জনকে পুরা এক বছরের আর্থিক শিক্ষা সহায়তা প্রদান করা হয়।

উক্ত কার্যক্রমের মাধ্যমে কুষ্ঠ আক্রান্ত ব্যক্তি, কুষ্ঠ প্রতিবন্ধী ও সাধারণ প্রতিবন্ধী ব্যক্তিদের জীবনমান উন্নয়নে সহায়ক হবে বলে আশা ব্যক্ত করেন ইউএনও মাহমুদুর রহমান খোন্দকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews