জুড়ীতে রাতের আধারে প্রতিবন্ধীর দোকান দখল ও মালামাল চুরির অভিযোগ জুড়ীতে রাতের আধারে প্রতিবন্ধীর দোকান দখল ও মালামাল চুরির অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জুড়ীতে স্থানীয় দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক পরিকল্পনা প্রণয়ন কর্মশালা বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরণ সভা বড়লেখার এমরানের কানাডা যাওয়ার স্বপ্ন কেড়ে নিল ঘাতক ট্রাক কমলগঞ্জে বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত চুনারুঘাটে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ : যুবক আটক কুড়িগ্রামে ছাত্রলীগ কর্মী বাবলু হত্যা মামলায় ২০ মাস পর ইউপি চেয়ারম্যান কারাগারে ঋতুরাজ বসন্তে প্রকৃতিতে আম্র মুকুল ঘ্রাণ ছড়াচ্ছে স্ব মহিমায় বাংলাদেশ জাতীয় চা শ্রমিক জোট কুলাউড়ার গাজীপুর চা বাগান কমিটি গঠন সময়ের আলো ‘আলো’ হয়ে জ্বলুক অবিরাম : এমপি নাদেল রাজনগর থেকে ট্রাক বোঝাই ৩৮০ বস্তা ভারতীয় চিনি আটক

জুড়ীতে রাতের আধারে প্রতিবন্ধীর দোকান দখল ও মালামাল চুরির অভিযোগ

  • বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
আল আমিন আহমদ, জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ীতে ফিরোজ আহমদ-এর পুত্র আহমদ আল আজাদ সোহাদ কর্তৃক রাতের আধারে দোকান দখল ও মালামাল চুরি করে নেয়ার অভিযোগ করেছেন কামিনীগঞ্জ বাজারের ব্যবসায়ী, জনপ্রিয় ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী শাহীন আহমদ। বৃহস্পতিবার দুপুর ৩ ঘটিকায় জুড়ী উপজেলা প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন- ২০০৭ সালে ফিরোজ আহমদ-এর নিকট থেকে ২০ হাজার টাকায় দোকানটি নিয়ে ব্যবসা করছি। পরে আরো ৮৫ হাজার টাকা খরচ করে এর পিছনে একটি ঘর মেরামত করি। কিছুদিন পর সেনাবাহিনীর টাস্কপোর্স উক্ত দোকানঘর ভেঙ্গে দিতে চাইলে আমি প্রতিবন্ধী মানুষ তাদের হাতে পায়ে ধরে ঘরটি রক্ষা করি। পরে জানতে পারি এ জায়গার মূল মালিক রমনী মোহন নাগ। একটি জাল দলিলের মাধ্যমে মুক্তিযুদ্ধের সময় ফিরোজ আহমদ রমনীর বাড়ীঘর জ্বালিয়ে দিয়ে জায়গাটি দখল করেন। জীবনের ভয়ে রমনীর পরিবার ভারতে পালিয়ে যান। সর্বশেষ মাঠ জরিপের সময় সঠিক কাগজ দেখাতে না পারায় উক্ত জমি জেলা প্রশাসকের নামে খতিয়ান ভুক্ত (১/১) হয়। এমতাবস্থায় সোহাদ বিভিন্ন সময়ে ঘর ছেড়ে দেয়ার জন্য আমাকে মারপিট করে ও প্রাণ নাশের হুমকি দিতে থাকে। গত ০৯/০৬/২৩ইং রাতে আমার দোকানের পিছনের দরজা ভেঙ্গে দোকান থেকে প্রায় দুই লক্ষ টাকার মালামাল চুরি করে নেয়। বিষয়টি কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি ও ইউনিয়ন পরিষদে বিচারাধীন থাকাবস্থায় সে আমার দোকানে তালা মেরে দেয়। দোকান ফিরে পাওয়া ও জীবনের নিরাপত্তায় আমি ২৯ অক্টোবর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দেই। এতে সোহাদ ক্ষিপ্ত হয়ে কামিনীগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নিকট চাবি জমা থাকাবস্থায় ১ নভেম্বর রাতে ৫/৬ জন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে দোকানের তালা ভেঙ্গে ৫/৬ লাখ টাকার মালামাল ও আসবাবপত্র চুরি করে নিয়ে যায় এবং পাশের মোদি দোকানের সাথে আমার দোকানটি একত্রিত করে নেয়।
এমতাবস্থায় সর্বস্ব হারিয়ে আমি প্রতিবন্ধী মানুষ পথে পথে ঘুরছি। স্ত্রী, ছেলে-মেয়ের চিকিৎসা, ওষুধ ও ভরণপোষণ দিতে পারছি না। আমি সুবিচার চাই।
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আহমদ আল আজাদ সোহাদ সম্পূর্ণ বিষয়টি অস্বীকার করে অভিযোগ মিথ্যা বলে আখ্যায়িত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews