আগামি ৭ জানুয়ারি অবাধ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে-পরিবেশ ও বনমন্ত্রী আগামি ৭ জানুয়ারি অবাধ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে-পরিবেশ ও বনমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

আগামি ৭ জানুয়ারি অবাধ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে-পরিবেশ ও বনমন্ত্রী

  • শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা পৌরশহরের উত্তর বাজারে শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে ‘ঠিকানা ট্যুর এন্ড ট্রাভেলস’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী শাহাব উদ্দিন এমপি।

প্রধান অতিথি বক্তব্যে পরিবেশ মন্ত্রী বলেন, আগামি ৭ জানুয়ারি অবাধ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। বড়লেখা-জুড়ীর মানুষ নৌকায় ভোট দেবেন এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন।

ট্রাভেলস্ উদ্বোধন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা শায়খ খায়রুল ইসলাম। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা কামরুল ইসলাম।

‘ঠিকানা ট্যুরস এন্ড ট্রাভেলস’ এর স্বত্তাধিকারী সাংবাদিক ইকবাল হোসেন স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, সাবেক জেলা পরিষদ সদস্য আবু আহমদ হামিদুর রহমান শিপলু, পৌর কাউন্সিলার আবুল হাশিস স্বপন, সাবেক শিক্ষক নাজমুল ইসলাম, ব্যবসায়ি হিফজুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews