বড়লেখায় তৃণমুল বিএনপি প্রার্থীর শোডাউন ও পথসভা বড়লেখায় তৃণমুল বিএনপি প্রার্থীর শোডাউন ও পথসভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

বড়লেখায় তৃণমুল বিএনপি প্রার্থীর শোডাউন ও পথসভা

  • সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনের তৃণমুল বিএনপি মনোনিত সংসদ সদস্য পদপ্রার্থী আনোয়ার হোসেন সোমবার দিনব্যাপি কর্মী-সমর্থক নিয়ে তার নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে হ্যান্ডমাইক যোগে প্রচারণা চালিয়েছেন। বিকেলে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ বাজারে মোটরসাইকেল শোডাউন শেষে পথসভা করেন। এর আগে দোকানে দোকানে ও পথচারিদের মধ্যে তিনি লিপলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন তৃণমুল বিএনপি মনোনিত প্রার্থী আনোয়ার হোসেনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ডা. রুবলে হোসেন, সমর্থক সমাজসেবক শাহিন আহমদ, মনিয়ার হোসেন, আব্দুস শুকুর, জেবলু মিয়া, ইসলাম শাওন, কবির আহমদ, যুবনেতা মাছুম আহমদ, ছাত্রনেতা কমিরম বক্স, ফাহাদ আহমদ, মারুফ আহমদ, ইঞ্জিনিয়ার হায়াদার হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews