লিটন দাসের ব্যাটে প্রথম টি২০তে বাংলাদেশের জয় লিটন দাসের ব্যাটে প্রথম টি২০তে বাংলাদেশের জয় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

লিটন দাসের ব্যাটে প্রথম টি২০তে বাংলাদেশের জয়

  • বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

এইবেলা স্পোর্টস ::  নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ দুর্দান্ত শুরু করেছে বাংলাদেশ। বোলারদের দাপটে নিউজিল্যান্ডের ব্যাটাররা কোণঠাঁসা হয়ে পড়ে। ১৩৪ রানের মামুলি সংগ্রহ করতে সক্ষম হয় তারা।

১৩৫ রানের লক্ষ্য তাড়ায় নেমে শুরুতে হোঁচট খেলেও লিটন দাসের অপরাজিত ৪২ রানেরর উপর ভর করে ৫ উইকেটের সহজ জয় পায় শান্তবাহিনী।

বাংলাদেশের পক্ষে সবচেয়ে সফলতা দেখিয়েছেন লিটন দাশ। শুরু থেকে শেষ পর্যন্ত খেলে অনবদ্য ৪২ রান সংগ্রহ করেছেন তিনি। দুটি চার ও একটি ছক্কা মেরেছেন।

শেষ ওভারে এক চার ও এক ছক্কা মারা বোলার মেহেদী হাসান করেছেন ১৯ রান। এর আগে বল করে দুই উইকেট পেয়েছেন তিনি।

শান্ত ১৯, সৌম্য ২২ ও তাওহিদ হৃদয় ১৯ রান ও রনি করেছেন ১০ রান। বাকি কেউ দুই অংক স্পর্ষ করতে পারেননি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews