শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন

  • মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
 
 
শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌরসভার ২ নং ওয়ার্ডের কালিঘাট রোডে অবস্থিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠান সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল দশটায় কালিঘাট রোডস্থ চলন্তিকা ক্রীড়া চক্র মাঠে অনুষ্ঠিত হয়েছে। শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক আশিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব শাহিন আহমেদ।
ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ইভেন্ট-টি পরিচালনা করেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক মোঃ আফসার মিয়া। ক্রীড়া প্রতিযোগিতার প্রথম দিন শিক্ষার্থীর জন্য দৌড় প্রতিযোগিতা, বেলুন ফাটানো, ঝুড়িতে বল নিক্ষেপ এবং অভিভাবকদের জন্য জ্ঞান অন্বেষণ প্রতিযোগিতা ছিল।
অনুষ্ঠানে স্কুলের অভিভাবক এবং বিভিন্ন ক্লাসের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews