কুলাউড়ায় চালককে বেধে সিএনজি অটোরিক্সা ছিনতাই কুলাউড়ায় চালককে বেধে সিএনজি অটোরিক্সা ছিনতাই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সানি খানের নিপূণ হাতে চিত্রগ্রহণ হচ্ছে ব্যাড গার্লস সিরিজ ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি নদী ভাঙ্গনে বন্যা কবলিত কমলগঞ্জের বিভিন্ন এলাকা, ১০টি স্থান ঝুঁকিপূর্ণ দুদকে জি-সিরিজের বিরুদ্ধে অভিযোগ শিরোনামহীন ব্যান্ডের ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকীত দিল স্পেন ও নরওয়ে ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে প্লাবিত কুলাউড়ার বিভিন্ন এলাকা ব্যাড বয় হয়ে পর্দায় আসছেন সীমান্ত রেমালের তান্ডব : ১০ জনের মৃতু, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক সাধারণ সম্পাদকের দায়ীত্ব ফিরে পেলেন ডিপজল

কুলাউড়ায় চালককে বেধে সিএনজি অটোরিক্সা ছিনতাই

  • মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

এইবেলা, কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা চালককে গাছের সঙ্গে বেঁধে রেখে গাড়ি নিয়ে পালিয়ে গেছে যাত্রীবেশী দুর্বৃত্তরা। ১৯ ফেব্রুয়ারি সোমবার রাতে উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ক্লিভডন চা-বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

চালক অজয় দেবের (৩৫) বাড়ি উপজেলার জয়চন্ডী ইউনিয়নের পুষাইনগরে। তিনি ভাড়ায় গাড়ি চালাতেন। এ ঘটনায় কুলাউড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

অজয় দেব জানান, কুলাউড়া পৌর শহরের উত্তর বাজার এলাকায় অপরিচিত দুই যাত্রী ক্লিভডন চা-বাগানে আসা-যাওয়ার কথা বলে সোমবার রাতে ৪০০ টাকায় তার গাড়ি ভাড়া করেন। যাত্রীদের সঙ্গে একটি তোশক ছিল। গাড়িতে ওঠার পর কয়েকবার তাদের মুঠোফোনে কথা বলতে দেখেন তিনি। রাত ৮টার দিকে চা-বাগানের নির্জন স্থানে পৌঁছালে যাত্রীরা তাদের পরিচিত এক লোক পেছনে আছেন বলে গাড়ি থামাতে বলেন। একপর্যায়ে ওত পেতে থাকা দুই সহযোগী ছুটে এসে ধারালো অস্ত্রের মুখে বের করে প্রাণনাশের ভয় দেখিয়ে তাকে রাস্তার পাশের একটি রবারগাছের সঙ্গে চাদর দিয়ে বেঁধে রাখেন। এরপর চারজন গাড়ি নিয়ে পাশের জুড়ী উপজেলার কাপনা পাহাড় চা-বাগান সড়কের দিকে চলে যায়।

দুর্বৃত্তরা চলে যাওয়ার পর তিনি অনেক চেষ্টা করে চাদরের গিঁট খুলে স্থানীয় দিলদারপুর উচ্চ বিদ্যালয়ের কাছে একটি দোকানে যান। পরে বিষয়টি গাড়ির মালিক ও পুলিশকে জানান।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, যে স্থান থাকে গাড়ি রওনা দিয়েছিল, সেখানকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। গাড়ি উদ্ধারসহ জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তারের জন্য দুটি দল গঠন করে দেওয়া হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews