বড়লেখায় মাতৃভাষা দিবসে ওয়ালটনের পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা বড়লেখায় মাতৃভাষা দিবসে ওয়ালটনের পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

বড়লেখায় মাতৃভাষা দিবসে ওয়ালটনের পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা

  • বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি :

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে বুধবার ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার আয়োজনে বড়লেখা উপজেলার দাসেরবাজার উচ্চ বিদ্যালয়ে অমর একুশে পণ্যপ্রদর্শনী ও শিশু কিশোর প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান ভুইয়ার পরিচালনায় পণ্যপ্রদর্শনীর অংশ হিসেবে দেশি শিল্প প্রতিষ্ঠান ওয়াল্টন উৎপাদিত ল্যাপটপ, মোবাইল ফোন, ট্যাব ও ই-বাইকসহ নিত্যপ্রয়োজনীয় নানা ডিজিটাল পণ্যসামগ্রী প্রদর্শন করা হয়। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সংশ্লিষ্ট রচনা লিখন, কবিতা আবৃত্তি, চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাসের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক রঞ্জিত কুমার দাসের সঞ্চালনায় পুরস্কার বিতরণের সভায় প্রধান অতিথি ছিলেন দাসেরবাজার ইউপি চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান ভুইয়া,  সাংবাদিক মস্তফা উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে ওয়ালটন প্লাজা বড়লেখা শাখার ব্যবস্থাপক তারেক রহমান ভুইয়া বলেন, স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ভূমিকা রাখছে কম্পিউটার সংশ্লিষ্ট আধুনিক ও ডিজিটাল প্রযুক্তি সমূহ। তাই শিক্ষার্থীদের এসকল ডিজিটাল পণ্য সামগ্রীর সাথে পরিচিত ও এর ব্যবহার বিষয়ে ধারনা প্রদান এবং ওয়ালটনের ডিজিটাল পণ্যসামগ্রী সাশ্রয়ী মূল্যে ও বিশেষ সুবিধায় গ্রাহকের কাছে পৌছে দিতেই আমাদের এই আয়োজন। পাশাপাশি শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য রয়েছে ১২ মাসের কিস্তিতে নগদ মূল্যের ডিজিটাল পণ্যক্রয়ের বিশেষ সুবিধা। গুনগত মানের দিক থেকে ওয়াল্টন পণ্য দেশে বিদেশে সুনাম অর্জন করেছে। বর্তমানে বিশ্বের ৪৩টি দেশে ওয়ালটনের বিভিন্ন পণ্য রপ্তানি হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews