বড়লেখা সহকারি কমিশনার জাহাঙ্গীর হোসাইনের পদোন্নতিতে অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা বড়লেখা সহকারি কমিশনার জাহাঙ্গীর হোসাইনের পদোন্নতিতে অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

বড়লেখা সহকারি কমিশনার জাহাঙ্গীর হোসাইনের পদোন্নতিতে অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা

  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইনের পদোন্নতি জনিত বদলিতে গত বৃহস্পতিবার রাতে অফিসার্স ক্লাব তাকে বিদায় সংবর্ধনা দিয়েছে। বড়লেখায় তিনি প্রায় ২ বছর ৭ মাস সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে অত্যন্ত দক্ষতা, সততা ও নিষ্টার সাথে প্রশাসনিক দায়িত্ব পালন করেন। সম্প্রতি তিনি সিনিয়র সহকারি কমিশনার পদে পদোন্নতি পেয়ে চট্টগ্রাম বিভাগে ন্যাস্ত হয়েছেন।

বড়লেখা অফিসার্স ক্লাবের সভাপতি ও ইউএনও নাজরাতুন নাঈমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলামের সঞ্চালনায় অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি। সংবর্ধিত অতিথির বক্তব্য দেন বিদায়ি সহকারি কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসাইন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী প্রীতম সিকদার জয়, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনোয়ার হোসেন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফরিদ উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মীর আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. উবায়েদ উল্লাহ খান, পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএম সুহেল রানা চৌধুরী, উপজেলা সহকারি জনস্বাস্থ্য প্রকৌশলী মঈন উদ্দিন, উপজেলা যুবউন্নয়ন অফিসার রওশন জাহান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews