হাকালুকির বড়ধলিয়া বিলে হামলায় আহত ৩ হাকালুকির বড়ধলিয়া বিলে হামলায় আহত ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

হাকালুকির বড়ধলিয়া বিলে হামলায় আহত ৩

  • শনিবার, ২ মার্চ, ২০২৪

বড়লেখা প্রতিনিধি::

হাকালুকি হাওরের বড়ধলিয়া বিলে মাছ ধরা নিয়ে বিরোধের জেরে শুক্রবার দুপুরে প্রতিপক্ষের হামলায় বড়লেখা উপজেলার ইসলামপুর গ্রামের বাবা-ছেলেসহ ৩ ব্যক্তি আহত হয়েছেন। আহত হোসেন মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত অন্য দু’জন হলেন হোসেন মিয়ার ছেলে সোহেল মিয়া ও প্রতিবেশি আনোয়ার আলী।

সরেজমিনে গেলে আহত সোহেল মিয়া জানান, তার বাবা হোসেন মিয়া তাকে ও পাশের বাড়ির শ্যামল মিয়াকে নিয়ে শুক্রবার সকালে হাকালুকির ধলিয়া বিলে মাছ ধরতে যান। সাড়ে এগারোটার দিকে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ পুনাইচক গ্রামের চেরাগ আলীর নেতৃত্বে লিলু মিয়া, রুহুল আমিন, লেহান মিয়া, কামাল উদ্দিন প্রমুখ সঙ্গবদ্ধভাবে দা, লাঠি নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তারা নাকি এই বিলের শেয়ার পায়। চেরাগ আলীর দায়ের কুপে তার বাবার হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন এবং হাতে, পায়ে ও পেটে মারাত্মক জখম হয়। সে ও তাদের সাথে থাকা শ্যামল মিয়াও আহত হয়েছে। তার বাবার অবস্থা গুরুতর হওয়ায় শুক্রবার রাতে থানার ওসিকে অবহিত করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। একটু সুস্থ হলে থানায় মামলা দিবেন।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, এব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাননি। লিখিত অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews