বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার সীমান্তবর্তী শরীফপুরে ঝড়ে গাছ পড়ে ৩ সন্তানের জননীর মৃত‌্যু কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা কমলগঞ্জে মণিপুরি কমিউনিটি বেইজড ট্যুরিজম বিষয়ক মতবিনিময় ফুলবাড়ীর মানুষের দাবি বাংটুর ঘাটে ব্রিজ চাই কমলগঞ্জ উপজেলা বিএনপি নেতা রানার স্বেচ্ছায় অব্যাহতি মায়ের ওড়নাকে শাড়ীতে রুপান্তর করলেন জেফার আজ আইপিএলের ফাইনাল, বৃষ্টির শঙ্কা জুড়ীতে মেডিকেল কলেজ ও হাসপাতালের স্থান নির্বাচন করার দাবি দ্রোহী আর সাম্যের কবি নজরুল বাঙালি মনীষার এক তুঙ্গীয় নিদর্শন ও দার্শনিক  উপজেলা নির্বাচন : আত্রাইয়ে নির্বাচনী সহিংসতায় আহত-৪, আটক-৮

বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা

  • সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

বড়লেখা প্রতিনিধি::

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের উদ্যোগে প্রায় ৩ লাখ টাকা নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গত ৪ ও ৫ এপ্রিল সংগঠনের প্রতিনিধিরা ৪ নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের প্রতিটি গ্রামের দেড় শতাধিক পরিবারে এ আর্থিক সহায়তা পৌঁছে দিয়েছেন।

একইসাথে এলাকার ৫টি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান- উত্তর শাহবাজপুর হাফিজিয়া দাখিল মাদ্রাসা, করমপুর রউফিয়া হাফিজিয়া মাদ্রাসা, বড়াাইল স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা, নান্দুয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা ও কুমারশাইল স্বতন্ত্র ইবতেদায় মাদ্রাসা আয়োজিত দারুল ক্বিরাত প্রশিক্ষকের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

ফ্রান্স থেকে পুরো বিষয়টি তত্ত্বাবধান করেন সংগঠনের সভাপতি আব্দুল লতিফ সাজু, সাধারণ সম্পাদক সাদিক তাজিন, সহসভাপতি পারভেজ আহমদ, শরীফ আহমদ, প্রচার সম্পাদক মিফতাহ উদ্দিন, অর্থ সম্পাদক হাসান আহমদ, সহ অর্থ সম্পাদক জায়দুল ইসলাম গৌছ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও সহ প্রচার সম্পাদক রায়হান হোসেন প্রমুখ।

এ বিষয়ে সংগঠনের সভাপতি আব্দুল লতিফ সাজু বলেন, সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকে এলাকার আর্ত সামাজিক উন্নয়নে একক ও সমষ্টিগত সহযোগিতা করে আসছে। এবারও সাধারণ সদস্যদের সম্মিলিত সহযোগিতায় দরিদ্র মানুষের মাঝে সহায়তা প্রদান করা হয়। আমাদের এই ধরণের সহায়তা প্রদানের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews