বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন

  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

স্পেন প্রতিনিধি :: স্পেনের বার্সেলোনায় ‘বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়া’ এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১২ এপ্রিল শুক্রবার স্থানীয় একটি রেস্তোরাঁয় আয়োজিত এ আলোচনা সভায় সংগঠনের নতুন কমিটি গঠনের লক্ষ্যে ৯ সদস্যবিশিষ্ট একটি সমন্বয় কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে সভাপতি সুরুজ্জামান জামান উপস্থিত সকল প্রবাসীদের ধন্যবাদ এবং শুভেচ্ছা জানিয়ে তার স্বাগত বক্তব্য প্রদান করেন। পরে বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার সভাপতি সুরুজ্জামান জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রবীণ কমিউনিটি নেতা আব্দুল বাসিত কয়ছর, আব্দুল হাকিম, আবু ইউসুফ, জসিম উদ্দিন, বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি শিপলু আহমেদ নিয়াজি, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বিশিষ্ঠ ব্যবসায়ী করিম উদ্দিন, বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আব্দুল আলিম, অর্থ সম্পাদক আব্দুল জব্বার খসরু,উপদেষ্ঠা মোহাম্মদ রফিক উদ্দিন, দিরাই অ্যাসোসিয়েশনের সভাপতি এলাইস মিয়া, বার্সেলোনা মুসলিম কম্যুনিটির শহীদ উদ্দিন, গোলাপগঞ্জ এসোসিয়েশনের উপদেষ্ঠা আব্দুল জব্বার, সদস্য ওয়াজিজুর রহমান, মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থার সভাপতি নুরুজ্জামান আলী,সাধারণ সম্পাদক রেদোয়ান আহমেদ, উপদেষ্ঠা ইকবাল বকসি,কমিউনিটি নেতা সেলিম আহমদ লালন, কমিউনিটি নেতা খালেদুর রহমান,ব্যবসায়ী সাইফুল ইসলাম ।

এছাড়া স্পেন বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদুল সুহেদ, বর্তমান সভাপতি আফাজ জনি, সাধারণ সম্পাদক লোকমান হোসেন উপস্থিত ছিলেন।

আলোচনায় সংগঠনের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সর্বসম্মতিতে আব্দুল বাসিত কয়ছরকে প্রধান করে ৯ সদস্যবিশিষ্ট একটি সমন্বয় কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন – আব্দুল হাকিম,আবু ইউসুফ,মোঃ রফিক উদ্দিন,আব্দুল আলিম,জসিম উদ্দিন, আব্দুল জব্বার,মোঃ জসিম,সাইফুল ইসলাম । এ ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি ১ মাসের মধ্যে বার্সেলোনায় বাংলাদেশী কমিউনিটির সাথে সম্পৃক্ততা করে সৌহার্দপূর্ণ আলোচনার ভিত্তিতে পুর্নাঙ্গ কমিটি গঠনের প্রস্তুতি নেবেন। যা পরবর্তীতে ৩ মাস থেকে আড়াই মাস সময়ের মধ্যে নতুন কমিটি ঘোষণা করা হবে । আলোচনা সভা শেষে বিশিষ্ট ব্যবসায়ী করিম উদ্দিনের সৌজন্যে নৌশভোজের আয়োজন করা হয় । উল্লেখ্য, বাংলাদেশ কোলতোরাল এসোসিয়েশন এন কাতালোনিয়া ২০০০ সালে বার্সেলোনায় বসবাসরত সকল প্রবাসীদের ঐক্যমতে প্রতিষ্ঠিত হয়েছিলো । যা পরবর্তিতে এক হাজারের অধিক সদস্যে রূপ নেয় ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews