সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ শুটিং শুরু আগামী সপ্তাহে সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ শুটিং শুরু আগামী সপ্তাহে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ শুটিং শুরু আগামী সপ্তাহে

  • শনিবার, ১১ মে, ২০২৪

এইবেলা বিনোদন ডেস্ক:: জনপ্রিয় নির্মাতা সেলিম রেজার ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’ শুটিং শুরু হচ্ছে আগামী সপ্তাহে। সম্প্রতি এই ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন দেশের একঝাঁক তারকা অভিনেতা-অভিনেত্রী। গীতিকার ও লেখক অনুরূপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ব্যাড গার্লস ওয়েব সিরিজ প্রযোজনা করছে সিনেটেক মাল্টিমিডিয়া।

ওয়েব সিরিজ প্রসঙ্গে পরিচালক সেলিম রেজা বলেন, বর্তমান সমাজের বাস্তবতা ও নানা বিষয় নিয়ে অনুরূপ আইচ দাদা খুব সুন্দরভাবে ‘ব্যাড গার্লস’র গল্প ও সংলাপ লিখেছেন। মেয়েরা কেন খারাপ পথে যায়। কেন একটা মেয়ে খারাপ পথে যেতে বাধ্য হয়। কে বা কারা তাকে বাধ্য করে। প্রায় সব সেক্টরে কাজ করতে গেলে মেয়েদেরকে নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়। কেউ জীবন বাঁচাতে কিংবা কেউ জীবন সাজাতে প্রবেশ করে ফেলে আলো অন্ধকারের নানা গলিতে। আশাকরি গল্পটা সবার ভালো লাগবে। গল্পের সাথে মিল রেখে, চরিত্র অনুযায়ী অভিনেতা অভিনেত্রী নির্বাচন করা হয়েছে। আমার বিশ্বাস, ব্যাড গার্লস নিয়ে দর্শক আলোচনা সমালোচনায় মুখরিত থাকবে।

ব্যাড গার্লসে অভিনয় করছেন, শিরিন শিলা, নিঝুম রুবিনা, আমান রেজা, সাইফ খান, তানিন সুবহা, রুভেন, শিমুল, আলিফ, এস কে তৃষ্ণা, পিয়া অনন্যা, শান্তা ইসলাম, ঋতু দত্ত, ইলা আহমেদ, ইসরাত জাহান, সোনিয়া আক্তার, তানিয়া আক্তার হৃদি, ইরানি, মারিয়া, নিন্দিয়া, আসিফ বাবু ও তুহিন খান।

ওয়েব সিরিজটি সিনেটেক ওটিটি প্লাটফর্ম ও সিনেটেক ইউটিউবের জন্য নির্মাণ করা হচ্ছে ।

ব্যাড গার্লস ওয়েব সিরিজের আকর্ষণীয় দুটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় দুই খলনায়ক শিবা সানু ও ডন। এই ওয়েব সিরিজে আরও অনেক তারকা শিল্পী চুক্তিবদ্ধ হবে বলে জানিয়েছেন পরিচালক।

ব্যাড গার্লস ওয়েব সিরিজে অভিনয়ের ব্যাপারে ইতোমধ্যে অভিনেতা-অভিনেত্রীরা ভিডিও বার্তাও দিয়েছেন তাদের ভক্ত ও দর্শকদের উদ্দেশ্যে।

তারা প্রত্যেকেই বলেন, ভিন্নধর্মী গল্পের একটি ওয়েব সিরিজ ব্যাড গার্লস। এই ওয়েব সিরিজের প্রতিটা চরিত্র চ্যালেঞ্জিং। এ সিরিজে গল্পের নানা বাঁক ও মারপ্যাঁচ রয়েছে। রয়েছে টানটান উত্তেজনা। আশা করছি, ভালো কিছু হতে যাচ্ছে। এজন্যই আমরা সবাই একত্রিত হয়ে আন্তরিকতা দিয়ে সেলিম রেজার এই ওয়েব সিরিজ জনপ্রিয় করতে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews