উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে জনসভা উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে জনসভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে জনসভা

  • শুক্রবার, ১৭ মে, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহাসিক উসমানগড় মাঠে প্রস্তাবিত উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মে) বিকাল সাড়ে ৩টায় উসমানগড় মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়।

উসমানগড় উপজেলা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক কমরেড সিকন্দর আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক নুরুল মোহাইমীন মিল্টনের সঞ্চালনায় জনসভায় বক্তব্য দেন পতনউষার ইউপি চেয়ারম্যান অলি আহমদ খান, সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, ইউপি সদস্য তোয়াবুর রহমান তবারক, সিরাজ খান, হাজীপুর ইউপি সদস্য আব্দুল মুনিম, মাহমুদুর রহমান বাদশা, সাজিদ আলী, মুফতি মোশাহিদ কাসিমী, ছয়ফুল আলম, বিল্লাল হোসেন, বিমল দত্ত, শাহজাহান আলী রাজু, আফরোজ আলী, সিরাজুল ইসলাম সুরুকী, শাহীন মুন্সি, মনির খান, লায়েক খান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কমলগঞ্জ, কুলাউড়া ও রাজনগর উপজেলার ৬টি ইউনিয়ন নিয়ে প্রস্তাবিত উসমানগড়ে অবিলম্বে উপজেলা স্থাপনের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান এবং দখলদারদের কবল থেকে উসমানগড় মাঠ দখলমুক্তের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।

উল্লেখ্য, ১৯৬৯ সাল থেকে সরকারের বিপুল পরিমান খাসজমি সমৃদ্ধ পাঠানবীর খাজা উসমানের স্মৃতি বিজড়িত উসমানগড়ে প্রশাসনিক থানা ও পরবর্তীতে উপজেলা স্থাপনের জন্য সরকারের কাছে দাবি জানিয়ে আসছে সংশ্লিষ্ট এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews