যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র হলেন ওসমানীনগরের সেলিম যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র হলেন ওসমানীনগরের সেলিম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র হলেন ওসমানীনগরের সেলিম

  • শুক্রবার, ১৭ মে, ২০২৪

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি :: যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র নির্বাচিত হলেন সিলেটের ওসমানীনগরের সেলিম চৌধুরী। গত ১৬ মে যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলরদের ভোটের মাধ্যমে তিনি মেয়র নির্বাচিত হয়েছেন। সেলিম চৌধুরী সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউপির নগরীকাপন গ্রামের বিশিষ্টি দানশীল শিক্ষানুরাগী ও সালিশ ব্যক্তিত্ব মরহুম আব্দুল মতিন চৌধুরীর বড় ছেলে। সেলিম চৌধুরী দীর্ঘদিন থেকে যুক্তরাজ্যে সপরিবারে সববাস করছেন।

তিনি একাধিকবার স্থানীয় কাউন্সিলের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সেলিম চৌধুরী যুক্তরাজ্যের একজন খ্যাতনামা ব্যবসায়ী, তিনি ব্রিটিশ বাংলাদেশ ক্যাটার এসোসিয়শরে সভাপতি, এনআরবি ব্যাংকের পরিচালক, সেলিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সহ দেশে ও প্রবাসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ মাদ্রাসা সহ কমউিনিটির নানা সমাজসেবামূলক কর্মকান্ডে প্রত্যক্ষ ভাবে জড়িত রয়েছেন।

সেলিম চৌধুরী যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র নির্বাচিত হওয়ায় প্রবাসে বাঙ্গালী কমিউনিটি বিশেষ করে সিলেটের প্রবাসী সহ সেলিম চৌধুরীর পরিবার ও আত্মীয়স্বজনদের মধ্যে আনন্দের বন্যা দেখা দিয়েছে। এছাড়াও সেলিম চৌধুরীর নিজ এলাকা ওসমানীনগরের নগরীকাপন গ্রাম সহ গোটা ওসমানীনগরবাসী অত্যন্ত আনন্দিত।

গোয়ালাবাজার ইউপির সাবেক চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আতাউর রহমান মানিক বলেন, সেলিম চৌধুরী আমার আত্মীয় আপনজন ও আমাদের ইউনিয়নের বাসিন্দা। তিনি যুক্তরাজ্যর একজন সফল ব্যবসায়ী সহ কমিউনিটির বিভিন্ন পর্যায়ে দীর্ঘ দিন থেকে অবদান রেখে আসছেন। সেলিম চৌধুরী যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। এলাকাবাসীর পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews