যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র হলেন ওসমানীনগরের সেলিম যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র হলেন ওসমানীনগরের সেলিম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র হলেন ওসমানীনগরের সেলিম

  • শুক্রবার, ১৭ মে, ২০২৪

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি :: যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র নির্বাচিত হলেন সিলেটের ওসমানীনগরের সেলিম চৌধুরী। গত ১৬ মে যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলরদের ভোটের মাধ্যমে তিনি মেয়র নির্বাচিত হয়েছেন। সেলিম চৌধুরী সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউপির নগরীকাপন গ্রামের বিশিষ্টি দানশীল শিক্ষানুরাগী ও সালিশ ব্যক্তিত্ব মরহুম আব্দুল মতিন চৌধুরীর বড় ছেলে। সেলিম চৌধুরী দীর্ঘদিন থেকে যুক্তরাজ্যে সপরিবারে সববাস করছেন।

তিনি একাধিকবার স্থানীয় কাউন্সিলের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সেলিম চৌধুরী যুক্তরাজ্যের একজন খ্যাতনামা ব্যবসায়ী, তিনি ব্রিটিশ বাংলাদেশ ক্যাটার এসোসিয়শরে সভাপতি, এনআরবি ব্যাংকের পরিচালক, সেলিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সহ দেশে ও প্রবাসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ মাদ্রাসা সহ কমউিনিটির নানা সমাজসেবামূলক কর্মকান্ডে প্রত্যক্ষ ভাবে জড়িত রয়েছেন।

সেলিম চৌধুরী যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র নির্বাচিত হওয়ায় প্রবাসে বাঙ্গালী কমিউনিটি বিশেষ করে সিলেটের প্রবাসী সহ সেলিম চৌধুরীর পরিবার ও আত্মীয়স্বজনদের মধ্যে আনন্দের বন্যা দেখা দিয়েছে। এছাড়াও সেলিম চৌধুরীর নিজ এলাকা ওসমানীনগরের নগরীকাপন গ্রাম সহ গোটা ওসমানীনগরবাসী অত্যন্ত আনন্দিত।

গোয়ালাবাজার ইউপির সাবেক চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আতাউর রহমান মানিক বলেন, সেলিম চৌধুরী আমার আত্মীয় আপনজন ও আমাদের ইউনিয়নের বাসিন্দা। তিনি যুক্তরাজ্যর একজন সফল ব্যবসায়ী সহ কমিউনিটির বিভিন্ন পর্যায়ে দীর্ঘ দিন থেকে অবদান রেখে আসছেন। সেলিম চৌধুরী যুক্তরাজ্যের হ্যারো কাউন্সিলের মেয়র নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। এলাকাবাসীর পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews