প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ

  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪

বিনোদন ডেস্ক:: প্রচারের আগেই সোশ্যাল মিডিয়াসহ মিডিয়া পাড়ায় বেশ আলোচনায় রয়েছে সুনামধন্য পরিচালক সেলিম রেজার ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’।

এ সিরিজের গল্প, কলাকুশলী, প্রযোজক, পরিচালক ও লেখকের কল্যাণে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দু হয়েছেন ‘ব্যাড গার্লস’ ওয়েবটি।

এই সিরিজের গল্পে মুগ্ধ হয়ে সানন্দে মিডিয়া জগতের খ্যাতিমান অভিনেতা অভিনেত্রীরাও ‘ব্যাড গার্লস’ সিরিজে অভিনয় করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

জানা যায়, ১৫ মে ঢাকা ও তার আশেপাশের বেশকিছু লোকেশনে ব্যাড গার্লসের প্রথম লটের শুটিং হয়েছে। শুটিং চলবে আরও কিছুদিন। তবে গ্রীষ্মের তাপদাহ বৃদ্ধি পেলে শুটিং আপাতত বন্ধ রাখতে পারেন বলে জানিয়েছেন পরিচালক সেলিম রেজা।

তিনি বলেন, প্রথম দিন শুটিং করে আমি অনেক আশাবাদী। গরমের মধ্যেও অভিনেতা অভিনেত্রীরা আন্তরিক ভাবে শুটিং করেছেন। সেইসাথে টেকনিক্যাল টীম সহ আমাদের পুরো টীম অত্যন্ত যত্ন সহকারে আমাকে সাহায্য করেছেন শুটিংয়ে।

ব্যাড গার্লস’র শুটিংয়ে অংশগ্রহণ করছেন দেশের খ্যাতিমান অনেক অভিনেতা অভিনেত্রী। তারা হলেন,
শিবা সানু, আমান রেজা, শিরিন শিলা, তানিন সুভা, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানি, রিতু দত্ত, ইসরাত জাহান, প্রিয়া অনন্যা,
পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, তৃষ্ণা, শান্তা ইসলাম, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, ফারিয়া চৌধুরী প্রমুখ।

এদিকে ব্যাড গার্লস’ এর সুটিং সেটে ক্যামেরায় আছেন সানি খান, সম্পাদনায় ভিএফএক্স সাহেদ ও মিউজিক সাদ শাহ।

উল্লেখ্য, জনপ্রিয় গীতিকার ও লেখক অনুরূপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে এবং সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস’র প্রযোজনা করেছেন সিনেটেক মাল্টিমিডিয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews