প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

প্রচারের আগেই আলোচনায় সেলিম রেজার ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজ

  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪

বিনোদন ডেস্ক:: প্রচারের আগেই সোশ্যাল মিডিয়াসহ মিডিয়া পাড়ায় বেশ আলোচনায় রয়েছে সুনামধন্য পরিচালক সেলিম রেজার ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’।

এ সিরিজের গল্প, কলাকুশলী, প্রযোজক, পরিচালক ও লেখকের কল্যাণে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দু হয়েছেন ‘ব্যাড গার্লস’ ওয়েবটি।

এই সিরিজের গল্পে মুগ্ধ হয়ে সানন্দে মিডিয়া জগতের খ্যাতিমান অভিনেতা অভিনেত্রীরাও ‘ব্যাড গার্লস’ সিরিজে অভিনয় করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

জানা যায়, ১৫ মে ঢাকা ও তার আশেপাশের বেশকিছু লোকেশনে ব্যাড গার্লসের প্রথম লটের শুটিং হয়েছে। শুটিং চলবে আরও কিছুদিন। তবে গ্রীষ্মের তাপদাহ বৃদ্ধি পেলে শুটিং আপাতত বন্ধ রাখতে পারেন বলে জানিয়েছেন পরিচালক সেলিম রেজা।

তিনি বলেন, প্রথম দিন শুটিং করে আমি অনেক আশাবাদী। গরমের মধ্যেও অভিনেতা অভিনেত্রীরা আন্তরিক ভাবে শুটিং করেছেন। সেইসাথে টেকনিক্যাল টীম সহ আমাদের পুরো টীম অত্যন্ত যত্ন সহকারে আমাকে সাহায্য করেছেন শুটিংয়ে।

ব্যাড গার্লস’র শুটিংয়ে অংশগ্রহণ করছেন দেশের খ্যাতিমান অনেক অভিনেতা অভিনেত্রী। তারা হলেন,
শিবা সানু, আমান রেজা, শিরিন শিলা, তানিন সুভা, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানি, রিতু দত্ত, ইসরাত জাহান, প্রিয়া অনন্যা,
পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, তৃষ্ণা, শান্তা ইসলাম, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, ফারিয়া চৌধুরী প্রমুখ।

এদিকে ব্যাড গার্লস’ এর সুটিং সেটে ক্যামেরায় আছেন সানি খান, সম্পাদনায় ভিএফএক্স সাহেদ ও মিউজিক সাদ শাহ।

উল্লেখ্য, জনপ্রিয় গীতিকার ও লেখক অনুরূপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে এবং সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস’র প্রযোজনা করেছেন সিনেটেক মাল্টিমিডিয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews