মাধবপুরে নারী শ্রমিকদের ব্ল্যাকমেইল ও বেতন আটকে যৌন হয়রানির অভিযোগ মাধবপুরে নারী শ্রমিকদের ব্ল্যাকমেইল ও বেতন আটকে যৌন হয়রানির অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

মাধবপুরে নারী শ্রমিকদের ব্ল্যাকমেইল ও বেতন আটকে যৌন হয়রানির অভিযোগ

  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

 মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ::  মাধবপুরে কোয়ালিটি ইন্টিগ্রেটেড এগো লি: কোম্পানির এক কর্মকর্তার বিরুদ্ধে নারী শ্রমিকদের ব্ল্যাকমেইল ও বেতন আটকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ওই কর্মকর্তার নাম মেহেদী হাসান বাবু। তিনি কোম্পানিটির ডেপুটি ইনচার্জ পদে দায়িত্বরত।

এলাকাবাসী জানান, ওই কর্মকর্তার বিরুদ্ধে এলাকার একাধিক নারী শ্রমিকদের যৌন হয়রানির অভিযোগও রয়েছে। চাকরি হারানোর ভয়, বিভিন্ন হয়রানি, অপবাদ ও সামাজিকতার কারণে নারী শ্রমিকরা মুখ খুলতে চান না। কিন্তু এবার চৌমুহনী ইউপির হরিণখোলা গ্রামের এক তরুণী শ্রমিক তার ওপর যৌন নির্যাতনের বিচার চেয়ে প্রকাশ্যে এলেন লিখিত অভিযোগ নিয়ে কোম্পানিটির প্রশাসনের কাছে।

ওই ভুক্তভোগীর পাশে দাঁড়িয়েছেন স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধিরা। এলাকাবাসী মঙ্গলবার রাত পর্যন্ত কোম্পানির সামনে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছেন। এলাকাবাসী কোম্পানিটি ঘেরাও দিয়ে রেখেছেন যাতে কর্মকর্তা পালিয়ে যেতে না পারেন। ওই কর্মকর্তা ও তার সহযোগীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি ও কোম্পানি থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন।

ভুক্তভোগী তরুণী বলেন, ওই কর্মকর্তা কোম্পানির গোপন রুমে যেখানে সিসি টিভি নেই সেখানে নিয়ে তার সঙ্গে খারাপ কাজ করত। ব্ল্যাকমেইল করত। এতদিন বলছিল বিয়ে করবে এখন বলছে বিয়ে নাকি করবে না। কোম্পানির বিভিন্ন লোকজন দিয়ে আমাকে হুমকি দিয়ে বেড়াচ্ছে, যদি আমি মুখ খুলি তাহলে আমাকে গুম করে ফেলবে।

এ ব্যাপারে অভিযুক্ত কর্মকর্তা মেহেদী হাসান বাবুর সঙ্গে কোম্পানিতে গিয়ে দেখা করতে চাইলে তিনি সামনে আসেননি। এ বিষয়ে সাংবাদিকদের কোনো বক্তব্যও প্রদান করেননি তিনি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews