রুম্পা চরিত্রে ”ব্যাড গার্লসে” ঋতু দত্ত রুম্পা চরিত্রে ”ব্যাড গার্লসে” ঋতু দত্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

রুম্পা চরিত্রে ”ব্যাড গার্লসে” ঋতু দত্ত

  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

এইবেলা বিনোদন ডেস্ক ::  সিনেটেক মাল্টিমিডিয়া প্রেজেন্টস্ ও অনুরূপ আইচ এর রচনায়, সেলিম রেজার পরিচালনায়
‘ ব্যাড গার্লস ‘ ওয়েব সিরিজে সম্প্রীতি চুক্তিবদ্ধ হয়েছেন মডেল এবং অভিনেত্রী ঋতু দত্ত।

ঋতু দত্ত বলেন , ওয়েব সিরিজটিতে তিনি যে চরিত্রটি ধারণ করছে তার নাম রুম্পা,, রুম্পা চরিত্রটি তার জীবনের সাথে অনেকটাই মিলে গিয়েছে যার জন্য তিনি এই চরিত্রটিতে করতে আগ্রহী প্রকাশ করেছেন,,সম্প্রীতি এই ওয়েব সিরিজটির প্রথম লটের শুটিংও করেছেন ঋতু দত্ত,,।

তিনি আরো বলেন, আমার ছোট বেলা থেকেই অভিনয়, নাঁচ,গান,কবিতার প্রতি আগ্রহ। পারিবারিক ভাবেই শিখেছি। আমার পরিবারের প্রত্যেকটি সদস্যের অনুপ্ররেণায় আমি আজ এখানে। নিজেকে আরও তৈরি করছি আগামীতে আরও ভালো ভালো কাজ করব। খুবই যত্ন সহকারে এবং সুন্দরভাবে প্রথম লটের শুটিং শেষ করেছি।

“এপি হাউস সুপার মডেল অব দ্যা ইয়ার” এই বিউটি প্রেজেন্ট এ অংশগ্রহণ করে ফাস্ট রানার -আপ ও ‘বেস্ট পপুলার মডেল’ সুপার মডেল অব দ্যা ইয়ার সিজন ৩ হয়েছেন এই প্রজন্মের মডেল ও অভিনেত্রী রিতু দত্ত।

ঋতু দত্ত মডেলিং এর পাশাপাশি কাজ করছেন শেখ আলাউদ্দিন পরিচালিত গোধূলি গুঞ্জন চলচ্চিত্রে পাশাপাশি ফটোশুট ফ্যাশন শো ,বিজ্ঞাপন ,টিভিসি, ওভিসি,ওয়েব ফিল্ম ,, ধারাবাহিক নাটক ,মিউজিক ভিডিও এ নিয়মিত কাজ করছেন।শুরুটা ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙের দাদা ও দিদি র‍্যাম্প শো থেকেই শুরু তারপর থেকেই মিডিয়ায় পরিচিত মুখ রিতু দত্ত। ইতিমধ্যেই বড় পর্দায় ও কাজ করেছেন।

ঋতু দত্তসহ ব্যাড গার্লসে  আরো যারা অভিনয় করছেন, শিবা সানু, আমান রেজা, শিরিন শিলা, তানিন সুভা, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানি, জেরিন ইসলাম, ইসরাত জাহান, প্রিয়া অনন্যা, পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, তৃষ্ণা, শান্তা ইসলাম, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, ফারিয়া চৌধুরী প্রমুখ।

গীতিকার ও লেখক অনুরূপ আইচের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে এবং সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস’র প্রযোজনা করেছেন সিনেটেক মাল্টিমিডিয়া।

সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ব্যাড গার্লস প্রচারিত হবে সিনেটেক মাল্টিমিডিয়ার ওটিটি মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews