পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা, ৫ নতুন মুখ পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা, ৫ নতুন মুখ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা, ৫ নতুন মুখ

  • শুক্রবার, ২৪ মে, ২০২৪

এইবেলা স্পোর্টস :: আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের জন্য সবার শেষে দল ঘোষণা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ।

বিশ্বকাপের মধ্য দিয়ে টি-টোয়েন্টিতে অভিষেক হচ্ছে ৫ ক্রিকেটারের। তারা হলো আবরার আহমেদ, আজম খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, সাইম আইয়ুব ও উসমান খানের।

শুক্রবার (২৪ মে) দুই ঘণ্টার বৈঠক শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাচকরা। বৈঠকে ছিলেন সাবেক তারকা ক্রিকেটার আব্দুল রাজ্জাক, আসাদ শফিক, অধিনায়ক বাবর আজম, বিলাল আফজাল, কোজ গ্যারি কার্স্টেন, মোহাম্মদ ইউসুফ, ওহাব রিয়াজ।

মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিম সর্বশেষ ২০১৬ এবং ২০২১ সালে সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ১৫ সদস্যের মধ্যে বাকি আটজন খেলোয়াড় অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত গত টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ছিলেন।

বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ৬ জুন যুক্তরাষ্ট্রের বিপক্ষে। ৯ জুন চিরপ্রতিদ্বন্দ্বি ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। আর ১২ ও ১৬ জুন কানাডা ও আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাবর আজমরা।

বিশ্বকাপে পাকিস্তানের দল: বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি ও উসমান খান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews