মৌলভীবাজারে ব্যাংক কর্মচারীর মরদেহ উদ্ধার মৌলভীবাজারে ব্যাংক কর্মচারীর মরদেহ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
সেনাবাহিনীর হস্তক্ষেপে ৪ উপজেলায় সচল হলো পল্লীবিদ্যুৎ জুড়ীতে জেলা প্রশাসকের মতবিনিময়  কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক কালবেলার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নিটারের তিন ডিপার্টমেন্টের দায়িত্বে নতুন ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধানগন শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি কানাডার টরন্টোতে “আমরা কুলাউড়ী কানাডিয়ান” সংগঠনের আত্মপ্রকাশ কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তায়েফ আটক বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্থ প্রান্তিক মৎস্য চাষিদের পোনামাছ বিতরণ কুলাউড়ায় কালবেলার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত বড়লেখায় অসুস্থ রোগির চিকিৎসায় সমাজকল্যাণ সংস্থার আর্থিক অনুদান

মৌলভীবাজারে ব্যাংক কর্মচারীর মরদেহ উদ্ধার

  • শুক্রবার, ২৪ মে, ২০২৪

এইবেলা ডেস্ক :: মৌলভীবাজার শহরের একটি ভাড়াটিয়া বাসা থেকে নুরুল আজাদ সুমন (২৮) নামে ইসলামী ব্যাংক লিমিটেডের এক কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম।

নিহত নুরুল আজাদ সুমন চট্টগ্রামের পটিয়া গ্রামের মৃত ডাক্তার হাশেমের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মৌলভীবাজার গোবিন্দশ্রী এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন।

ওসি জানান, ‘নিহত নুরুল আজাদ সুমন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুসুমবাগ শাখায় অফিস সহকারী পদে কর্মরত ছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। এর কারণ খতিয়ে দেখছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews