কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে ৩ সন্তানের জননীর মৃত্যু কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে ৩ সন্তানের জননীর মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ সবার সমন্বয়ে বন্যা মোকাবেলা করতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বড়লেখায় ৫ হাজার মানুষ পানিবন্দী, আশ্রয় কেন্দ্রে আসা শুরু দুর্গতদের ফের সিলেটের পর্যটন কেন্দ্রগুলো বন্ধ ঘোষণা যৌতুকের দাবীতে বড়লেখায় ফ্রান্স প্রবাসীর স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিল শ্বশুর-ভাসুর আবারও সিলেট নগর পানির নিচে, ঈদ পালনে ভোগান্তি কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী

কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে ৩ সন্তানের জননীর মৃত্যু

  • শনিবার, ২৫ মে, ২০২৪

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার  টিলাগাও-লংলা স্টেশনের মধ্যবর্তী বাঘরটেকি নামক স্থানে  রেললাইনে ট্রেনে কাটা পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।  শনিবার (২৫ মে) দুপুর  ১২ টায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পারাবত ট্রেনের নিচে কাটা পড়েন।

রেলওয়ে পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার রাউৎগাও ইউনিয়নের চৌধুরী বাজার এলাকার ফারুক মিয়ার স্ত্রী পারুল বেগম (৩৪) ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত :নগর পারাবত এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে মারা যান। লাশের পাশে পড়েছিল তার ব্যবহৃত মোবাইল ফোন। মোবাইল ফোনে আসা কলের সূত্র ধরে মহিলার পরিচয় শনাক্ত করা হয়।
খবর পেয়ে শ্রীমঙ্গল রেলওয়ে  পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায় ।  এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের এস আই হেমায়েত জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করছি। নিহত পারুল আত্মহত্যা করেছেন না অন্যকিছু পোস্টমটেম রিপোর্ট আসলে বুঝা যাবে।
 জানা যায়, নিহত পারুল বেগম ১ ছেলে ২ মেয়ে রয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews