নিরব-স্পর্শিয়ার সুস্বাগতম নিরবেই মুক্তি নিরব-স্পর্শিয়ার সুস্বাগতম নিরবেই মুক্তি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

নিরব-স্পর্শিয়ার সুস্বাগতম নিরবেই মুক্তি

  • শনিবার, ২৫ মে, ২০২৪

এইবেলা বিনোদন:: প্রচার–প্রচারণা ছাড়াই নিরব-স্পর্শিয়ার সুস্বাগতম নিরবেই গতকাল শুক্রবার (২৪ মে) মুক্তি দেয়া হয়েছে। এ সিনেমার মাধ্যৃে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটি প্রযোজনা করেছে বনবীথি মুভিজ।

জানা যায়, গ্রামের প্রতিবাদী এক নারীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী স্পর্শিয়াকে। তিনি গ্রাম থেকে পাইলট হওয়ার স্বপ্ন দেখেন। এই স্বপ্নের পেছনেই ছুটে চলে গল্প। একই সঙ্গে নিরবের সঙ্গে প্রেম। সেই প্রেম পরিণয় পাওয়া নিয়ে তৈরি হয় জটিলতা।

সিনেমাটির পরিচালক ও প্রযোজক শফিকুল হাসান বলেন, ‘আমি সিনেমায় একদম নতুন। আমরা চেষ্টা করেছি সিনেমাটির প্রচার করতে। কিন্তু অনেক কিছুই না জানার কারণে কিছু ভুল হয়েছে। আমাদের নতুন ইউটিউব চ্যানেলে গান ও ট্রেলার মুক্তি দেওয়া ঠিক হয়নি। তা ছাড়া অনেকেই চুক্তিমতো প্রচারে থাকেন।’

তিনি আরও জানান, ছয়টি সিনেমা হলে শুক্রবার থেকে তাদের ‘সুস্বাগতম’ সিনেমাটি মুক্তি পেয়েছে।
সিনেমাটি নিয়ে এক প্রেস বার্তায় স্পর্শিয়া বলেন, ‘নিরব ভাইয়ের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। বেশ আগে সিনেমার শুটিং করেছিলাম। মেধাবী একটা মেয়ের সংগ্রামের গল্প। যে নানা বাধা পেরিয়ে সফল হতে চায়। গ্রামীণ গল্পটি ভালো ছিল।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews