মায়ের ওড়নাকে শাড়ীতে রুপান্তর করলেন জেফার মায়ের ওড়নাকে শাড়ীতে রুপান্তর করলেন জেফার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

মায়ের ওড়নাকে শাড়ীতে রুপান্তর করলেন জেফার

  • রবিবার, ২৬ মে, ২০২৪

এইবেলা বিনোদন :: গান ও অভিনয় এই দুই মাধ্যমেই পরিচিত এবং জনপ্রিয় এক মুখ জেফার রহমান। গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডার্স অব মনোগ‍ামী’-তে অভিনয় করে দর্শকমহলে দারুণ প্রশংসিত এ গায়িকা।

তবে জেফারকে নিয়ে ট্রলও কম হয় না। তাঁর অভিনয়, সাজপোশাক, শাড়ি পরা থেকে শুরু করে হালের নতুন গান ‘স্পাইসি’ সবখানেই হয়েছে ট্রল! সেসব আবার একা হাতে সামলাচ্ছেনও গায়িকা থেকে নায়িকা বনে যাওয়া জেফার।

শুক্রবার (২৩ মে) মেরিল–প্রথম আলো পুরস্কার-২০২৩ অনুষ্ঠানে জেফার মনোগামীর ধারা বজায় রেখে অনুষ্ঠানে শাড়ি পরেই এসেছিলেন। যদিও সত্যি কথা বলতে এখানেও নিজের উদ্ভাবনী শক্তি কাজে লাগিয়েছেন। শাড়ি বলতে আদতে শাড়ি নয়, মায়ের ওড়না দিয়ে তৈরি শাড়িতেই চমক দেখালেন তিনি।মায়ের ২০ বছর আগের পুরোনো ওড়নাটি শাড়ির মতো  স্কার্ট এবং টপের সঙ্গে পরেছেন।

মেরিল–প্রথম আলো পুরস্কার-২০২৩ অনুষ্ঠানে মায়ের ওড়নায় শাড়ি পড়া জেফার

জেফার বললেন, ‘ছোটবেলা থেকেই শাড়ি খুব ভালোবাসি। নানা কারণে মাঝের সময়টাতে সেভাবে শাড়ি পরা হয়নি। ইদানীং আবার “লাস্ট ডিফেন্ডার্স অব মনোগামীর”র জন্য শাড়ি পরতে শুরু করেছি। ভালোই লাগছে। মনে হচ্ছে পুরোনো ভালোবাসার কাছে ফিরেছি।’

তবে এবার অভিনয়ের জন্য নয়, গানের সুবাদেই মনোনয়ন পেয়েছিলেন জেফার রহমান। দর্শক প্রিয়তায় শীর্ষ চার নারী শিল্পীর মধ্যে জেফারের ‘ঝুমকা’ গানটি ছিল। এরই মধ্যে গানটি শত মিলিয়ন অতিক্রম করেছে।

ঝুমকা নিয়ে জেফার যেমন তুমুল খ্যাতি অর্জন করেছেন, আবার তাঁর আরেকটি গান নিয়ে চলছে ভয়ানক সমালোচনা। ‘স্পাইসি’ গানের জন্য সমালোচকদের কাছ থেকে বহু কথা সহ্য করতে হচ্ছে গায়িকাকে। যদিও এসবে জেফার কোনোকালেই পাত্তা দেন বলে মনে হয় না। সাক্ষাৎকারেও জেফার বলেছেন, ট্রলিংয়ে একেবারেই কান পাতেন না তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews