‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চাইনা – প্রভা

  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

বিনোদন ডেস্ক :: মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ফেসবুক পোস্টে জানিয়েছেন ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন চান না। পোস্টে উঠে এসেছে আরো নানা আবেগ অনুভূতি বহি:প্রকাশ।

এ অভিনেত্রী ১৯ বছরের ক্যারিয়ারে অনেক  আলোচিত ও  সমালোচিত হয়েছেন। কখনও কাজ নিয়ে আবার কখনও ব্যাক্তি জীবন নিয়ে। এ অভিনেত্রী ক্যারিয়ারের শুরুর দিকে তুমুল ব্যস্ততায় দিন পার করলেও এখন নিজের ইচ্ছায় কাজ কমিয়ে দিয়েছেন।

বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে প্রভা সবার নজর কাড়েন। এরপর নাটক, টেলিছবিতে কাজ করে ব্যস্ত সময় পার করেছেন। বর্তমানে নিজেকে আর সেভাবে অভিনয়ে ব্যস্ত রাখেন না। গল্প পছন্দ হলে নাটক বা টেলিছবির কাজ করেন। আবার মাঝেমধ্যে ওটিটিতেও দেখা যায়।

দুই দশকে তার উপলব্ধি, তিনি এই জীবনে কী চান, তা জানেন না। সত্যি সত্যিই জানেন না। নিজের ফেসবুক পোস্টে এমনটাই জানালেন এই অভিনয়শিল্পী ও মডেল।

সম্প্রতি এক ফেসবুক পোস্টে প্রভা নিজের উপলব্ধি প্রকাশ করে বললেন, ‘হয়তো আমি এখনো জানি না, আমার এই জীবনে আমি ঠিক কী চাই। কিন্তু আমি সত্যিই জানি, আমি কী চাই না।’

প্রভার এই না চাওয়ার তালিকায় একাধিক বিষয় প্রাধান্য পেয়েছে। ফেসবুক লেখা সেই তালিকায় তিনি বলেছেন, ‘আমি কষ্টকর ও অগোছালো জীবন, বিষাক্ত সম্পর্ক, অসৎ অভিপ্রায়, অনিশ্চিত অনুভূতি অথবা অস্থায়ী মানুষের সান্নিধ্য চাই না। ঘুমানোর আগে, দুঃখের দিনে বা বেদনাদায়ক কোনো রাতে আমি আর কাঁদতে চাই না। আমি শুধু চাই, সবকিছু ভুলে নতুন করে শুরু করতে।’

প্রভার ভাষায়, অভিনয়ের জন্য অনেক স্ক্রিপ্টই তো আসে, কিন্তু অনেক সময় নিজের সঙ্গে আপস করতে পারি না।’ তাই ওই কাজটাও করা হয় না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews