উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

উপজেলা নির্বাচন, কমলগঞ্জে ভোট গ্রহণ কাল, বৈরী আবহাওয়ার মধ্যেও নির্বাচনের প্রস্তুুতি

  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে টানা বৃষ্টিতে উপজেলার বিভিন্ন এলাকার ভোট কেন্দ্র ও কেন্দ্রে প্রবেশের রাস্তায় পানিতে নিমজ্জিত।  ফলে ভোটের দিন ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি নিশ্চিত করা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এমন বৈরী অবস্থার মধ্যেও তফসিল অনুযায়ী ৩য় ধাপে কমলগঞ্জ উপজেলা পরিষদের ভোট গ্রহন (২৯ মে) বুধবার অনুষ্টিত হবে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসারের কার্যালয় সুত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার পরিষদের নির্বাচন অনুষ্টানের জন্য ৭৩টি ভোট কেন্দ্র প্রস্তুত করা হয়েছে। বৈরী আবহাওয়ার মধ্যেও কেন্দ্র সমুহে নির্বাচনের জন্য আনুসাঙ্গিক সরঞ্জামাদী পাঠানো হচ্ছে।

সুত্রটি আরো জানান, আমরা ভোট গ্রহণ কেন্দ্র সমুহে অবস্থা পর্যবেক্ষন করছি। কমলগঞ্জ উপজেলায় মোট ভোটার ২ লক্ষ ১১ হাজার ৮৪৮ জন ভোটার রয়েছেন। বৈরী আবহাওয়ার কারনে ভোট কেন্দ্র সমুহে ভোটার উপস্থিতি নিশ্চিত করা নিয়ে সংশয় দেখা দিয়েছে। আরো জানা যায়, উপজেলার কয়েকটি ভোট কেন্দ্রে প্রবেশ পথে পানি জমে আছে। তার মধ্যে কমলগঞ্জ পৌর এলাকার কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় একটি কেন্দ্র। কেন্দ্রটি ইতিমধ্যে ধলাই পানি প্রবেশ করে জলমগ্ন হয়ে পড়েছে।

এ উপজেলায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করছেন ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১০ জন প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য. বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান (আনারস), উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল (মোটরসাইকেল) ও চা শ্রমিক নেত্রী গীতা রানী কানু (ঘোড়া)।

ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মধ্যে মোহাম্মদ আলমগীর চৌধুরী (চশমা), মোঃ আব্দুল ওহাব (বৈদ্যুতিক বাল্ব), মোঃ সিদ্দেক আলী (তালা), নিরঞ্জন দেব (মাইক) ও সুনীল কুমার মৃধা (টিউবওয়েল)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম (পদ্মফুল) ও মুন্না দেব রায় (ফুটবল) প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জয়নাল আবেদীন বলেন, আমরা ইতিমধ্যে নির্বাচনের জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছি। এছাড়া বৈরী আবহাওয়ার দিকটি আমাদের নজরদারীর মধ্যে আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews