বড়লেখায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ১৪ আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা বড়লেখায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ১৪ আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

বড়লেখায় সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ১৪ আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় গত বছরের ২৮ অক্টোবর রাতে হামলা-ভাংচুর ও মিথ্যা মামলায় ৬ জন জামায়াত-বিএনপির নেতাকর্মীকে পিটিয়ে আহত করে মিথ্যা মামলায় পুলিশে সোপর্দের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আজির উদ্দিন এবং দক্ষিণভাগ উত্তর ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিনসহ ১৪ আওয়ামী লীগ-যুবলীগ নেতাকর্মীর বিরুদ্ধে রোববার (২৫ আগষ্ট) রাতে থানায় মামলা হয়েছে। মামলাটি করেছেন দক্ষিণভাগ উত্তর ইউপি জামায়াতের আমির মাওলানা লুৎফুর রহমান।

মামলার অপর আসামিরা হলেন- যুবলীগ নেতা নাজিম উদ্দিন, মহিউদ্দিন আদনান, সেলিম আহমদ, হালিম আহমদ, আব্দুল হান্নান, জাকির আহমদ, এমএ হাসান, জুমান আহমদ, ইয়ামিছ আহমদ, আব্দুল লতিফ লতু, মাছুম আহমদ, মহিউদ্দিন গোলজার।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, বাদি মাওলানা লুৎফুর রহমান গত বছরের ২৮ অক্টোবর রাতে জামায়াত বিএনপির কয়েকজন নেতাকর্মী বন্ধুবান্ধব নিয়ে মৌলভীবাজার থেকে প্রাইভেট নোহা গাড়ি যোগে বড়লেখায় ফিরছিলেন। উপজেলার দক্ষিণভাগ বাজারের দক্ষিণপার্শে ওয়াপদা নামক স্থানে পৌঁছামাত্র আসামিরা গতিরোধ করে আক্রমণ চালায়। দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে বাদি মাওলানা লুৎফুর রহমান, মাওলানা আলিম উদ্দিন, আব্দুস ছালাম, নানু মিয়াসহ ৬ জনকে আহত করে। পরে আহতদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে পুলিশে সোপর্দ করে। এর আগে আসামিরা গাড়ি ভাংচুর করে ২ লাখ টাকার ক্ষতি সাধন করে।

থানার ওসি সঞ্জয় চক্রবর্তী রোববার রাতে থানায় মামলা রেকর্ডের সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews