ওসমানীনগরে পরিত্যক্ত ট্যাংক থেকে অর্ধগলিত লাশ উদ্ধার ওসমানীনগরে পরিত্যক্ত ট্যাংক থেকে অর্ধগলিত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ওসমানীনগরে পরিত্যক্ত ট্যাংক থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে নিখোঁজের ৪ দিন পর আব্দুল জলিল (৪৬) নামের এক ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ২৮ আগস্ট বুধবার দুপুরে উপজেলার তাজপুর ইউনিয়নের কাদিপুর গ্রামের মৃত আবরুছ মেম্বারের বাড়ির একটি পরিত্যাক্ত সেফটিক ট্যাংক থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে ওসমানণীগর থানা পুলিশ। নিহত আব্দুল জলিল উপজেলার উছমানপুর ইউনিয়নের পাঁচ পাড়া গ্রামের মৃত জাহির উল্যার ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত রোববার বিকালে স্বর্ণ ক্রয় করতে নগদ দেড় লক্ষ টাকা নিয়ে বাড়ি থেকে বের হন আব্দুল জলিল। সন্ধ্যার পর থেকে তার কোন খোঁজ খবর পায়নি পরিবায়। অনেক খোঁজাখুজির পর সন্ধ্যায় আব্দুল জলিলের স্বজনরা এই ওসমানীনগর থানায় সাধারণ ডায়রি করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার দুপুরে কাদিপুর গ্রামের আবরুছ মিয়ার বাড়ির পরিত্যক্ত সেফটিক ট্যাংক থেকে আব্দুল জলিলের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে।

তাজপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কবির আহমদ বলেন, খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় কাদিপুর গ্রামের আবরুছ মিয়ার বাড়ির পরিত্যক্ত সেফটিক ট্যাংক থেকে আব্দুল জলিলের লাশটি উদ্ধার করে। আমাদের গ্রামের মানুষের দাবি নিরহ কোন ব্যাক্তি যাতে হয়রানী না হয় । ঘটনার সাথে যারা প্রকৃতভাবে জড়িত তাদের আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হউক।

ওসমানীনগর থানার ওসি রাসেদুল হক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এটি হত্যাকান্ড বলে মনে হচ্ছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা

হয়েছে তবে তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা হচ্ছে না। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews