হাসিনাকে কখনও ক্ষমা করা যাবেনা হাসিনাকে কখনও ক্ষমা করা যাবেনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

হাসিনাকে কখনও ক্ষমা করা যাবেনা

  • শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

এইবেলা ডেস্ক :: সিলেটে শহিদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহিদী মার্চ উপলক্ষ্যে সিলেটের কেন্দ্রীয় শহিদ মিনারে সমবেত হওয়ার পর শিক্ষার্থীরা রাজপথে মিছিল বের করে। রাজপথ প্রদক্ষিণ শেষে ফের তারা শহিদ মিনারে সমবেত হন। শহিদি মার্চে মাথায় পতাকা বেঁধে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সঙ্গে যোগ দেন সর্বস্তরের মানুষ। এ সময় তাদের মুখে স্লোগান আর হাতে লাল-সবুজের পতাকা ছিল।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় সিলেট মহানগরীর চৌহাট্টা এলাকা থেকে শহিদি মার্চের পদযাত্রা শুরু হয়। এ সময় ছাত্র-জনতা ‘সফল হোক সফল হোক শহিদি মার্চ সফল হোক, শহিদদের কারণে ভয় করি না মরণে, আবু সাঈদের রক্ত বৃথা যেতে দেব না, শহীদের রক্ত বৃথা যেতে দেব না, আজকের এই দিনে আবু সাঈদের মনে পড়ে, আজকের এই দিনে শহিদদের মনে পড়ে ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

শহিদ ও আহতদের শ্রদ্ধাভরে স্মরণ করে শিক্ষার্থীরা বলেন, আন্দোলনে দেশের হাজারো শিক্ষার্থী ও সাধারণ মানুষ আহত হয়েছেন। পঙ্গুত্ব বরণ করেছেন। প্রাণ দিয়ে এদেশের মানুষকে স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। জুলাইয়ের গণহত্যাকারীদের অবশ্যই বিচার হবে। শেখ হাসিনাকে কখনও ক্ষমা করা যাবে না। ছাত্র-জনতার তুমুল আন্দোলনের মুখে ৫ আগস্ট শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে যান। এর মধ্য দিয়ে আওয়ামী লীগের টানা প্রায় ১৬ বছরের শাসনের অবসান ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews