কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় মাহিনের মর্মান্তিক মৃত্যু: পলাতক ময়নুল কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় মাহিনের মর্মান্তিক মৃত্যু: পলাতক ময়নুল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি ওসমানীনগরে লক্ষ টাকার চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন কালবৈশাখী ঝড়ে লাউয়াছড়ায় গাছ পড়ে দুই ঘন্টা ট্রেন চলাচল বন্ধের পর চালু কুলাউড়ায় চাচা-ভাতিজা মুখোমুখি, চলছে বাকযুদ্ধ বড়লেখায় ক্ষুদে লেখক ইমা রচিত ‘আমার স্বপ্ন, আমার দেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন

কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় মাহিনের মর্মান্তিক মৃত্যু: পলাতক ময়নুল

  • বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় এক সড়ক দূর্ঘটনায় মাহিন নামক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত ১৫ ডিসেম্বর’২১ ইং বিকাল সাড়ে ৫ টার দিকে কুলাউড়া শহরের উত্তরবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় মাহীনের পিতা আব্দুল নুর বাদী কুলাউড়া থানায় একটি হত্যা মামলা (নং-১৯৮/২১) দায়ের করেছেন।

মামলার এজহার থেকে জানা যায়, গত বুধবার (১৫ ডিসেম্বর’২১) বিকালে মাহিন আহমদ ও ময়নুল আলম নামে দুই যুবক মোটরসাইকেল যোগে কুলাউড়ায় আসছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন ময়নুল আলম। এসময় কুলাউড়া শহরের উত্তরবাজার এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মাল বোঝাই ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে। এতে ময়নুল সড়কের এক পাশে এবং মাহিন ট্রাকের চাকার নিচে গিয়ে সিটকে পড়েন। আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহিনকে মৃত ঘোষনা করেন। মাহিনের মাথা ফেটে গিয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

এদিকে ঘটনার খবর পেয়ে মাহিনের পিতা আব্দুল নুর হাসপাতালে ছুঠে আসেন। এসময় নিজ সন্তানকে মৃত দেখে ক্ষিপ্ত হয়ে ময়নুল আলম (২৩) এবং অজ্ঞাত ট্রাক চালককে আসামী করে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা (নং-১৯৮/২১) দায়ের করেন। এ মামলায় ময়নুল আলমকে ১নং আসামী করেন তিনি। মামলার খবর পেয়ে ইব্রাহীম আলী ছেলে ময়নুল আলম প্রাণের ভয়ে আত্মগোপনে চলে যান। অপরদিকে মামলার ১ নং আসামী ময়নুল আলমকে আটক করতে চারিদিকে চিরুনী অভিযান চালাচ্ছে কুলাউড়া থানা পুলিশ। ঘটনার পর থেকে ময়নুল আলমের স্ত্রীকেও বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। বাপের বাড়িতে গিয়েও কোন আশ্রয় না পেয়ে অসহায়ের মতো এক জায়গা থেকে আরেক জায়গায় জাজা বরের মতো জীবনযাপন করছেন ময়নুলের স্ত্রী।

এব্যাপারে কুলাউড়া থানার এসআই (মামলার তদন্তকারী কর্মকর্তা) মোহাম্মদ আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাহিন হত্যার ঘটনায় ময়নুল আলমকে ১নং আসামী করে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামী ময়নুলকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews