কুলাউড়ায় চেয়ারম্যানসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় চেয়ারম্যানসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

কুলাউড়ায় চেয়ারম্যানসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত

  • শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ার কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ রহমান আতিকসহ নতুন করে আরো তিন জন করোনা পজেটিভ হয়েছেন।
শুক্রবার (৭ আগস্ট) কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,  শুক্রবার ৭ আগস্ট নতুন করে করোনায় আক্রান্ত ৩ জনের মধ্যে কুলাউড়ার কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম এ রহমান আতিক, পৌরসভার ১ জন, কুলাউড়া সদর ইউনিয়নের গাজীপুরের ১ জন।
এ নিয়ে উপজেলায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ১৬৫ জন । এর মধ্যে সুস্থ হয়েছেন ১২৩ জন । বাড়িতে আইসোলেশনে আছেন ৪২ জন।
এ বিষয়ে কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এমএ রহমান আতিক করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, আমার আজকে করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। আমি মানসিক ভাবে শক্ত ও সুস্থ আছি। আমি সকলের কাছে দোয়া চাচ্ছি যেন দ্রুত সুস্থ হয়ে মানুষের পাশে দাঁড়াতে পারি।
এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews