বড়লেখায় ২ মাদক ব্যবসায়ীর কারাদন্ড বড়লেখায় ২ মাদক ব্যবসায়ীর কারাদন্ড – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

বড়লেখায় ২ মাদক ব্যবসায়ীর কারাদন্ড

  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা পৌর শহরে গাঁজা কেনাবেচার সময় আটক ২ মাদক ব্যবসায়ীকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আটক সুমন আহমদ (৩৬) কে ৯ মাসের ও সাইফুল ইসলাম (৩২) কে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়।

২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মো. শামীম আল ইমরান।

আটক সুমন পৌরসভার বারইগ্রামের মৃত আকলাছ আলীর ছেলে ও সাইফুল নিজবাহাদুরপুর ইউপির পূর্ব মাইজগ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

জানা গেছে, পৌর শহরের উত্তরবাজার এলাকায় গাঁজা কেনাবেচার গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উত্তরবাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। অভিযানে অন্যদের মধ্যে অংশ নেন বড়লেখা থানার এসআই মো. শরীফ উদ্দিন, এএসআই মো. কামাল হোসেন ও তরুণ মজুমদার।

অভিযানকালে সুমন আহমদ ও সাইফুল ইসলামকে গাঁজা কেনাবেচার সময় হাতেনাতে আটক করা হয়। এরপর ইউএনও তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক সুমন আহমদকে ৯ মাস ও সাইফুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালতে দুইজন মাদক ক্রেতা-বিক্রেতাকে কারাদন্ড প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews