কুলাউড়ায় বস্ত্র বাজারে উইনার ও শুক্রিয়া ব্রান্ডের শুভ উদ্বোধন কুলাউড়ায় বস্ত্র বাজারে উইনার ও শুক্রিয়া ব্রান্ডের শুভ উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

কুলাউড়ায় বস্ত্র বাজারে উইনার ও শুক্রিয়া ব্রান্ডের শুভ উদ্বোধন

  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
এইবেলা, কুলাউড়া ::
কুলাউড়া শহরের স্বনামধন্য প্রতিষ্ঠান বস্ত্র বাজারেই সংযোজন হলো প্রাণ, আরএফএল এর কাপড়ের প্রতিষ্ঠান উইনার এবং শুক্রিয়া ব্রান্ড।
কুলাউড়া বাজার প্রান কেন্দ্র থানা চৌমুহনী এম আরর এইচ শপিং সিটি মার্কেটর অবস্থিত এই প্রতিষ্ঠানর পুরুষ মহিলা ছোট বড় সকলের জন্য রয়েছে নানান রকম বস্ত্রের সমাহার। প্রায় ১৮ বছর থেকে মানুষের বিশ্বাস ও আস্তার প্রতিষ্ঠান হিসেবে পরিচিত বস্ত্র বাজার নামক কাপড়ের দোকান।
১১ অক্টোবর সমবার ১১ ঘটিকায় এম আর এইচ শপিং সিটিতে দোয়া মাহফিল ও ফিতা কাটার মধ্য দিয়ে উইনার ও শুক্রিয়া ব্রান্ডের শো-রুমের যাত্রা শুরু হয়।
এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক হাজী ময়নুল ইসলাম শামিম, সহ সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, কোষাধক্ষ্য সম্পাদক বদরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক নাজমুল বারী সোহেল, ওয়ার্ড সম্পাদক গউছ মিয়া, সদস্য অশক চন্দ্র, জালাল আহমদসহ মার্কেটের সকল ব্যবসায়ীবৃন্দ।
উদ্বোধন শেষে ব্যবসায়ীদের মধ্যে ফল ও মিষ্টি বিতরণ করেন প্রতিষ্ঠানের সত্বাধীকারী আব্দুল জলিল ও পরিচালকবৃন্দ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews