- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কমলগঞ্জে বিএনপি প্রার্থীর পক্ষে কাজ করতে জাসাসের আহবান

এইবেলা, কমলগঞ্জ, ১৪ ডিসেম্বর::- মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী আবু ইব্রাহিম জমসেদের পক্ষে মাঠে কাজ করার আহবান জানিয়েছেন কমলগঞ্জ উপজেলা জাসাসের নেতৃবৃন্দ। সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জাসাস নেতৃবৃন্দরা এ আহবান জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস-এর কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ সাজ্জাদ পারভেজ চৌধুরী মনি বলেন,চলমান রাজনৈতিক পরিস্থিতিতে বিএনপির নেতাকর্মী ও সমর্থক এক কঠিন ও দুঃসময় অতিবাহিত করছে। অতীতের সকল দুঃসহ কঠিন অবস্থাকে হার মানিয়েছে বর্তমান পরিস্থিতি। তার পরও গণতান্ত্রিক পরিবেশ রক্ষা করতে আসন্ন পৌর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসাবে নিয়ে বিএনপি পৌর নির্বাচনে অংশ গ্রহণ করেছে।

বিএনপির রাজনীতির প্রতি যার সামান্যতম আস্থা ও বিশ্বাস আছে তারা ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। মণি বলেন, বিএনপি সকল নির্যাতন ও কঠিন অবস্থার মাঝেও তৃনমূলে সাধারণ জনগণ বিএনপির প্রতি সমর্থন ভালবাসা বুকে নিয়ে আছে। এই ভালবাসা ও সমর্থন কাজে লাগিয়ে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করা জরুরী। এর বাহিরে কোন কাজ হবে আত্মঘাতির সামিল।

Sajjad 1

তিনি বলেন- ব্যক্তিগত সকল মান-অভিমান,দুঃখ ব্যদনা ভূলে দলের বৃহৎত্তর স্বার্থে দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মনোনিত প্রার্থী সাবেক পৌর বিএনপির সভাপতি ও বর্তমান মেয়র আবু ইব্রাহিম জমসেদের ধানের শীষ মার্কা প্রতীকের পক্ষে কাজ করার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপি ও সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের জাসাস নেতৃবৃন্দরা আহবান জানান। নেতৃবৃন্দরা বলেন,সব ভূলে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে ভোট যুদ্ধে অবতীর্ন হলে বিএনপি প্রার্থীর বিজয় নিশ্চত।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাসাস সম্পাদক আব্দুল মোহিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, জেলা জাসাসের সদস্য আহমেদুজ্জামান আলম ও পৌর যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসেন চৌধুরী।

রিপোর্ট -প্রনীত রঞ্জন দেবনাথ

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *