- ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

সিলেটে দেড়শতাধিক ব্যাটারিচালিত রিকশা আটক

এইবেলা, সিলেট, ২৪ জানুয়ারি :: সিলেটে ব্যাটারিচালিত রিকশা আটক অভিযান রোববার শুরু হয়েছে। রোববারা দুপুর সাড়ে ১২টা থেকে নগরীর সকল পয়েন্টে ব্যাটারিচালিত রিকশা আটক অভিযান শুরু করে ট্রাফিক পুলিশ। বিকেল সাড়ে ৩টা পর্যন্ত অভিযানে দেড়শতাধিক অবৈধ ব্যাটারিচালিত রিকশা আটক করা হয়।
সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার নিকোলিন চাকমা মানবকণ্ঠকে বলেন, উচ্চ আদালতে রিট খারিজ হওয়ার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অভিযান শুরু হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।
Ricsa
এদিকে উচ্চ আদালতে গত ১৯ জানুয়ারি খারিজ হওয়া রিট ১৩৯৯৬/১২’র নিষ্পত্তি সংক্রান্ত কাগজপত্র সিলেট রিকশা মালিক সমাজ কল্যাণ সমিতির সভাপতি এমএএম শাহজাহান সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, সিলেটের জেলা প্রশাসক ও সিলেট সিটি করপোরেশনে রোববার দুপুরে হস্তান্তর করেন।
সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব বলেন, সিলেট নগরীতে ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধে এসএমপির সহায়তায় সিসিক অভিযান চালাবে।
গত ১৯ জানুয়ারি সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর ও বিচারপতি এসএম মজিবুর রহমানের যৌথ বেঞ্চ শুনানি শেষে সিলেট ব্যাটারিচালিত রিকশা মালিক সমিতির রিট খারিজ করে দেন। এরপর থেকে রোববার অভিযান শুরু করে এসএমপির ট্রাফিক বিভাগ।
রিপোর্ট- বিশেষ প্রতিনিধি

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *