- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ায় স্বামীর কাছ থেকে দায়িত্ব নিলেন স্ত্রী

এইবেলা, কুলাউড়া, ৩১ জুলাই:: সিলেট বিভাগের একমাত্র নারী ইউপি চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলি ৩১ জুলাই রোববার বিকেলে কুলাউড়া সদর ইউনিয়নে দায়িত্বভার গ্রহন করেছেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে বুবলি বলেন, জনগন ঐতিহাসিক রায় দিয়ে আমাকে যে গুরু দায়িত্ব অর্পন করেছেন; আমি সে আমানত জনগনকে সাথে নিয়ে পালন করে সদর ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করব। তিনি আরও বলেন,ইউনিয়নের অবহেলিত নারী সমাজের অধিকার প্রতিষ্টায় আমি থাকব সর্বদা সোচ্ছার থাকব । দলমত নির্বিশেষে আমাকে বিজয়ী করায় আমি ইউনিয়নের সর্বস্থরের জনসাধারনকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন।

kulaura picture-kulaura up pic-1

বিদায়ী চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলির স্বামী অধ্যাপক মো: শাহজাহানের সভাপতিত্বে ও ইউপি সচিব তুষার কান্তির পরিচালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলি।

অতিথির বক্তব্য রাখেন সহকারী শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদ, স্বেচ্ছাসেবকলীগের উপজেলা সেক্রেটারী  হোসেন মনসুর, ইউপি সদস্য ছালিক আহমদ, ছাত্রলীগ নেতা জুনাব আহমদ।

অনুষ্টানের শুরুতে কোরআন তেলায়ত করেন কারী আব্দুল লতিফ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংরক্ষিত ইউপি সদস্যা বৃন্দা রানী গোয়ালা,মিনারা বেগম,ইউপি সদস্য চেরাগ আলী,রাজু আহমদ,জমশেদ আলী,রফি উল্ল্যাহ,আ:ছবুর চৌধুরী,জমির আলী প্রমুখ।

পরে আনুষ্টানিকভাবে বিদায়ী চেয়ারম্যান অধ্যাপক মো:শাহজাহান নতুন চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলিকে দায়িত্ব বুঝিয়ে দেন। এসময় দোয়া পরিচালনা করেন সহকারী শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদ।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *