- জাতীয়, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

রাজনগরে সড়ক দূর্ঘটনায় আহত শিক্ষক ১২ দিন পর মারা গেছেন

 এইবেলা, রাজনগর, ০৬ ডিসেম্বর :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর দারুছুন্নাহ ফাজিল মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুর রকিব (৫০) অবশেষে অবশেষে মারা গেছেন। সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ১২ দিন আগে সিলেট একটি প্রাইভেট হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় পর সোমবার (০৫ ডিসেম্বর) রাতে তিনি মারা যান। গতকাল মঙ্গলবার বিকাল আড়াইটার সময় জানাজা শেষে খারপাড়া জামে মসজিদের সামনে তাকে দাফন করা হয়। মাওলানা আব্দুর রকিব তিনি ৩ ছেলে, স্ত্রী, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

abdur-rakib1
স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৪ নভেম্বর উপজেলার মৌলভীবাজার-কুলাউড়া সড়কের গোবিন্দবার্টি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক (সিলেট ট-১১-০৪২৫) পেছন থেকে দুটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এঘটনায় রাজনগর দারুছুন্নাহ ফাজিল মাদরাসার শিক্ষক খারপাড়া গ্রামের মাওলানা আব্দুর রকিব (৫০), দক্ষিন ঘড়গাঁও গ্রামের শামছুল আলম সেঞ্চু (২৬) ও মিজান মিয়া (১৬)। আশঙ্কাজনক অবস্থায় আহত তিনজনকে মৌলভীবাজার হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে মাওলানা আব্দুর রকিবকে সিলেট প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। ১২ দিন ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়।

নিহত শিক্ষক মাওলানা আব্দুর রকিব উপজেলার খারপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

তার মৃত্যুর খবরে রাজনগরে শোকের ছায়া নেমে আসে। মঙ্গলবার দুপুরে জানাযার নামায শেষে খারপাড়া জামে মসজিদের পাশে তাকে দাফন করা হয়েছে। মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আছকির খান, দারুসসুন্নাহ ফাজিল মাদরাসার গভর্নিং বডির সভাপতি সৈয়দ মোস্তাক আলী, অধ্যক্ষ মাওলানা আব্দুর রাজ্জাক, জেলা জামায়াতের আমীর আব্দুল মান্নান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল, সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক প্রমুখ।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *