মার্চ ২২, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও সুন্নতে খৎনা কর্মসূচি সম্পন্ন

এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও সুন্নতে খৎনা কর্মসূচি সম্পন্ন

এইবেলা, কুলাউড়া, ২২ মার্চ :: সেবা, সুনাগরিকত্ব, সৌহার্দ্য। তিন মূল মন্ত্র লালন করে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এপেক্স ক্লাব অব মৌলভীবাজার। এপেক্স বাংলাদেশের ১৮তম ক্লাব এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের উদ্যোগে গত ২১ মার্চ মঙ্গলবার দিনব্যাপী কাদিপুরস্থ নিজামিয়া বিশকুটি এতিমখানা ও দাখিল মাদ্রাসায় দুস্থ রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা এবং ছেলে শিশু ও বালকদের সুন্নতে খৎনা কর্মসূচী সম্পন্ন করা হয়।

কুলাউড়া চক্ষু হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগিতায় ও নিজামিয়া বিশকুটি এতিমখানা দাখিল মাদ্রাসার সার্বিক ব্যবস্থাপনায় দিনব্যাপী উক্ত কর্মসূচিতে প্রায় ২শতাধিক দুস্থ রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা এবং প্রায় অর্ধশতাধিক ছেলে শিশু ও বালকদের সুন্নতে খৎনা কর্মসূচী সম্পন্ন হয়। উল্লেখ্য বাছাই করা ৩০জন রোগীকে চোখের অপারেশন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ, কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান ছালাম, কুলাউড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল আহমদ শামীম, কুলাউড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের লাইফ মেম্বার এপেঃ উপাধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, কুলাউড়া চক্ষু হাসপাতালের পরিচালক বুরহান উদ্দিন, নিজামিয়া বিশকুটি এতিমখানা দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ আবুল কালাম, প্রবাসী কমিউনিটি নেতা জিয়া উদ্দিন জিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় সাপ্তাহিক অর্থকালের সহকারী সম্পাদক এম. আতিকুর রহমান আখই, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ মোঃ বদরুল ইসলাম, কানেহাত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন তফাদার, প্রিয় কুলাউড়ার সম্পাদক একেএম জাবের প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলো মুক্ত স্কাউট গ্র“প, কুলাউড়া। এছাড়াও এপেক্স ক্লাব অব মৌলভীবাজারের যে সকল এপেক্সিয়ানবৃন্দরা অনুষ্ঠান সফল করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন তারা হলেন অতীত সভাপতি এপেঃ তোফায়েল আহমদ ডালিম, অতীত সভাপতি এপেঃ শহীদুল ইসলাম তনয়, অতীত সভাপতি এপেঃ শাহীন আহমদ, ২০১৭ বর্ষের ক্লাব সভাপতি এপেঃ শরীফ আহমদ, সদ্য অতীত সভাপতি এপেঃ ডাঃ হেমন্ত চন্দ্র পাল, সেক্রেটারী এন্ড ডিএনই এপেঃ মোঃ জাহাঙ্গীর আলম, ফেলোশীপ এন্ড পাবলিক রিলেশন ডিরেক্টর এপেঃ সুহেল আহমদ, অ্যাকটিভ ফ্লোর মেম্বার এপেঃ খন্দকার মুজিবুর রহমান, এপেঃ এম.এ জলিল, এপেঃ আবু মুসা খান, এপেঃ আব্দুল মুহিত প্রমুখ।#