- খেলা, ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

মাদার তেরেসা এ্যাওয়ার্ড পেলেন কুলাউড়ার আব্দুর রব মাহবুব

এইবেলা ডেক্স, কুলাউড়া, ২২ নভেম্বর ::  খেলাধুলা ও সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য ‘মাদার তেরেসা’ এ্যাওয়ার্ড-২০১৭ পেয়েছেন আব্দুর রব মাহবুব। গত মঙ্গলবার বিকালে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা, রোহিঙ্গা সমস্যা ও বিশ্ব মানবতা শীর্ষক আলোচনা সভায় আব্দুর রব মাহবুবকে এই এ্যাওয়ার্ড দেয়া হয়।

জানা যায়, বাংলাদেশ হিউম্যান রাইটস ডিফেন্ডার্স দীর্ঘদিন যাবৎ দেশ, জাতি, শিক্ষা, সমাজ উন্নয়ন ও মানব সেবায় নিরলস ভাবে কাজ করে আসছে। বাংলাদেশ হিউম্যান রাইটস ডিফেন্ডার্স এর উদ্যোগে গত ১৪ ই নভেম্বর ২০১৭ মঙ্গলবার বিকালে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে ঢাকায় মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাছিনা, রোহিঙ্গা সমস্যা ও বিশ্ব মানবতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Mahbub vi 01 বাংলাদেশ হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স এর চেয়ারম্যান এ্যাড. কাজী মো. সাজাওয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি। অনুষ্ঠানের উদ্বোধন করেন সিনিয়র এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। এতে প্রধান আলোচক ছিলেন এ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি।

বিশেষ অতিথি ছিলেন ব্যারিস্টার ফজলে নূর তাপস এমপি, সিনিয়র এ্যাডভোকেট স ম রেজাউল করিম এবং নজরুল ইসলাম বাবু এমপি। আলোচনা সভা শেষে খেলাধুলা ও সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য আব্দুর রব মাহাবুবের হাতে ‘মাদার তেরেসা’ এ্যাওয়ার্ড-২০১৭ এর ক্রেষ্ট তুলে দেন অতিথিগন।

উল্লেখ্য, আব্দুর রব মাহবুব কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের কামারকান্দি এলাকার বাসিন্দা। এছাড়াও তিনি জয়চন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা মোহামেডান ক্লাবের পরিচালক পদে রয়েছেন।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *