প্রশান্তি ইউকে’র গর্ভবতী মায়েদেরকে খাদ্য সামগ্রী বিতরণ প্রশান্তি ইউকে’র গর্ভবতী মায়েদেরকে খাদ্য সামগ্রী বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রশান্তি ইউকে’র গর্ভবতী মায়েদেরকে খাদ্য সামগ্রী বিতরণ

  • সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

জুড়ী প্রতিনিধি::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার প্রশান্তি হেলথি লিভিং ইউকে’র অতি দরিদ্র অসহায় গর্ভবতী মায়েদেরকে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৬ এপ্রিল সোমবার ১২ টায় প্রশান্তি হেলথি লিভিং ইউকে’র অতি দরিদ্র অসহায় গর্ভবতী মায়েদের চিকিৎসার পাশা-পাশি পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণের আজ দ্বিতীয় দিনে মোট ৫০জনের মধ্যে ৩০ জনকে এ খাদ্য প্রদান করা হয়। প্রশান্তি হেলথি লিভিং ইউকে’র ব্যবস্থাপক বলেন, উপজেলার ৬টি ইউনিয়নের আরও ২০ জনকে এ আওতায় খাদ্যসামগ্রী দেওয়া হবে। করোনাভাইরাসের কারণে বাড়ীতে বাড়ীতে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। প্রতিজনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ লিটার তৈল, ১ কেজি খেজুর ও ১ কেজি ছোলা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রশান্তি হেলথি লিভিং ইউকে’র প্রজেক্ট অফিসার লুৎফুর রহমান, জুড়ী উপজেলা পরিবার পরিকল্পনা সাবেক স্বাস্থ্য পরিদর্শক আনোয়ারুল ইসলাম বড়লস্কর, সেচ্ছাসেবী নূর মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews