- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্থানীয়, স্লাইডার

কুলাউড়ায় আ’লীগ প্রার্থী সফি আহমদ সলমানকে গণসংবর্ধনা

এইবেলা, কুলাউড়া ০৩ ডিসেম্বর :: কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী একেএম সফি আহমদ সলমান বুধবার ০২ ডিসেম্বর সন্ধ্যার পর তিনি ঢাকা থেকে কুলাউড়া এসে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা থাকে স্থানীয় চৌমুহনী চত্তরে গণ সংবর্ধনা প্রদান করে।
Kulaura Solman Songbordona
এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, তরুনলীগ ও বঙ্গবন্ধু প্রজন্মলীগের নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে তাকে সংবর্ধনা প্রদান করেন। পরে তিনি উপস্থিত নেতাকর্মীদের নিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন।
Kulaura Solman Songbordona (1)
বুধবার রাতে কুলাউড়ায় তাঁর নিজ নির্বাচনি এলাকায় এসে পৌছুলে সর্বস্তরের জনসাধারন রাস্তার দু’পাশ থেকে সারিবদ্ধ ভাবে দাড়িয়ে মুহুর্মুহু করতালী দিয়ে বরন করে নেয়। রাত সাড়ে ৮টায় উপজেলার ব্রাহ্মণবাজার মিশন এলাকায় মেয়র প্রার্থী এ কে এম সফি আহমদ সলমান এসে পৌছালে কয়েক শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রা করে তাঁকে কুলাউড়ায় নিয়ে আসা হয়।

পরে চৌমুহনা চত্তরে পথসভায় তিনি বলেন, আমাকে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুলাউড়া থেকে নৌকা প্রতিক নিয়ে মেয়র পদে নির্বাচন করার জন্য মনোনিত করেছেন। আমি আপনাদের ভাই, আপনাদের বন্ধ,ু আমি মেয়র নির্বাচিত হলে আপনাদের পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করতে যা করা প্রয়োজন তাই করবো। শহরের যানজট নিরসনে বাইপাস সড়ক নির্মান, ব্যাবসায়ীদের উপর উপর্যুপুরী কর কমিয়ে আনা সহ ভাসমান হকারদের জন্য স্থান নির্ধারন করে দেব। দির্ঘদিন থেকে বিভিন্নভাবে পৌরবাসী পৌর সুবিধা থেকে বঞ্চিত। আমি আজীবন গরিব অসহায় ও মেহনতী মানুষের কল্যানে কাজ করে এসেছি ইনশাল্লাহ আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *