অপপ্রচারের বিরুদ্ধে রাজনগরের মনসুরনগর ইউনিয়ন চেয়ারম্যানের বক্তব্য অপপ্রচারের বিরুদ্ধে রাজনগরের মনসুরনগর ইউনিয়ন চেয়ারম্যানের বক্তব্য – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজনগরে আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা ১৫ ডিসেম্বর বিমান বাহিনী ৫০ তম প্রশিক্ষন সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত বড়লেখায় এসএসসিতে ২৩৯ ও দাখিলে ৬ শিক্ষার্থীর জিপিএ-৫ অর্জন মৌলভীবাজারে এক্স ঢাবিয়ান ১৫ সদস্যবিশিষ্ট ডিইউ এক্স-স্টুডেন্ট অ্যাসোসিয়েশন গঠন বড়লেখায় বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা কমলগঞ্জে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপশাখার উদ্বোধন কুড়িগ্রামে পা দিয়ে লিখে জিপিএ-৫ পেয়েছে অদম্য মেধাবী মানিক  ৯৫ জিপিএ-৫ শমশেরনগর বিএএফ শাহীন কলেজে আত্রাইয়ে শাহাগোলা ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  কমলগঞ্জে ১০ এমপির উপস্থিতিতে ‘মাই কন্সটিটিউয়েন্সি’ পরামর্শমূলক সভা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

অপপ্রচারের বিরুদ্ধে রাজনগরের মনসুরনগর ইউনিয়ন চেয়ারম্যানের বক্তব্য

  • শনিবার, ৬ জুন, ২০২০

রাজনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর নগর ইউনিয়ন চেয়ারম্যান মিলন বখতের বিরুদ্ধে অপপ্রচার ও তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মামলা করা নিয়ে তিনি এক আবেগঘণ স্ট্যাটাস দিয়েছেন তার নিজ মানে থাকা ফেসবুক আইডি থেকে।

এদিকে একটি সূত্র বলছে, দলীয় বিভাজন থাকায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নামে মামলা করা হয়েছে।

মিলন বখত তার ফেসবুকে আওয়ামী লীগের জন্য তার অবদান তুলে ধরে লিখেন, লামুয়া গ্রামে একটি সালিশি বিচারকে কেন্দ্র করে একটি চক্র তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি প্রশ্নরাখেন ‘তিন তিনটি অপারেশন আমার শরীরের মধ্যে। গত দু মাস আগেও আমার হার্নিয়া অপারেশন হয়েছে। এ রকম অসুস্থ শরীর নিয়ে আমি কারো সাথে অশালীন আচরণ করতে পারি এই প্রশ্নের উত্তর আপনাদের কাছেই রাখলাম’।

তার ফেসবুক স্টেটাসটি হুবহু তুলে ধরা হলো-

“প্রিয় মনসুরনগর ইউ‌নিয়নবাসী রাজনগরের জনগন ও মৌলভীবাজারবাসী,
আপনার‌া আমার সালাম,আদাব ও ঈদ শু‌ভেচ্ছা গ্রহণ করুন।

প্রিয় এলাকাবাসী,
আজ আমার ৬০ বছর বয়সে বড় দুঃখ ভারাক্রান্ত মন নি‌য়ে আপনা‌দের দরবা‌রে উপনীত হ‌য়ে‌ছি।

আপনারা জা‌নেন,আ‌মি আমার জীবনের ১৬ বছর বয়স থে‌কে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের আদ‌র্শের একজন কর্মী। আ‌শির দশক থে‌কে মামলা,হামলা নির্যাতন নিপীড়ন সহ‌্য ক‌রে জীবনের এই বেলায় একই আদর্শ বুকে নি‌য়ে মা‌টি ও মানু‌ষের টা‌নে রাজনী‌তি ক‌রি।

জীবনের যে সময়টা আমার স্ত্রী সন্তান‌কে দেবার কথা ছিল সে সময়টা আমি কতটুকু মানু‌ষের পা‌শে ছিলাম আপনারা তার সাক্ষী। আওয়ামীলীগ যতবার বি‌রো‌ধী দ‌লে ছিল প্রত্যেক‌টি আম‌লে আম‌া‌কে বহু মামলা দি‌য়ে হয়রা‌নি করা হ‌য়ে‌ছে। সর্বশেষ ২০১৩ সা‌লের ১৩ ডি‌সেম্বর কাদের মোল্লার ফা‌সির রা‌য়ের দিন মৌলভীবাজার শহ‌রের পোষ্ট অ‌ফিস রো‌ডের বাসা‌টিতে আগুন দেয় সন্ত্রাসীরা আমাকে ও আমার পরিবারকে হত্যার উদ্দেশ্যে। আ‌মার জীপ গা‌ড়ি‌টি সম্পুর্নভা‌বে পু‌ড়ি‌য়ে দেয়‌া হয়।

দেশ আজ ক‌রোনায় আক্রান্ত। ডায়‌বে‌টিস, তিন বার অপা‌রেশ‌নের যন্ত্রনা সহ নানা দুরা‌রোগ‌্য রোগ নি‌য়েও সার্বক্ষ‌নিক আমার এলাকাবাসীর পা‌শে আ‌ছি।

এই ক্রা‌ন্তিকা‌লেও এক‌টি প্রতি‌ক্রিয়‌াশীল চক্র গত ২৩ শে মে আমার ইউ‌নিয়‌নের তাহার লামুয়া গ্রা‌মের এক‌টি বিচা‌রের ঘটনাকে কেন্দ্র ক‌রে আমার বিরু‌দ্ধে ধারাবা‌হিকভা‌বে মিথ‌্যা ও ষড়যন্ত্রমুলক অপপ্রচার চালা‌চ্ছে। তিন তিনটি অপারেশন আমার শরীরের মধ্যে। গত দু মাস আগেও আমার হার্নিয়া অপারেশন হয়েছে। এ রকম অসুস্থ শরীর নিয়ে আমি কারো সাথে অশালীন আচরন করতে পারি এই প্রশ্নের উত্তর আপনাদের কাছেই রাখলাম।

উপ‌রে আল্লাহ‌কে সাক্ষী রে‌খে বল‌ছি, আ‌মি আমার জীবনের এতটুকু পথচলায় কখ‌নো অন‌্যায় দুর্নীতি সন্ত্রাসের কা‌ছে মাথা নত ক‌রি নি। মিলন বখত কখ‌নো টাকা‌র কা‌ছে,সু‌বিধার জন‌্য আত্বমর্যাদা‌কে বিক্রি ক‌রে দিই‌নি।
আজ‌কে আমার বিরু‌দ্ধে যার‌া মিথ‌্যাচার চা‌লা‌চ্ছেন ফেসবুক সহ বিভিন্ন মিডিয়ায় তাদেরকে বলছি, শুধু এতটুকু ম‌নে রাখ‌বেন আমিও একজন বাবা। তিনজন সন্তানের বাবা আমি।

বিগত দিনগু‌লি‌তে যেভা‌বে সব বাধা বিপ‌ত্তি,ষড়য‌ন্ত্রের জাল ভে‌ঙ্গে যেভা‌বে মনসুরনগর বাসীর ,রাজনগর বাসীর পা‌শে ছিল‌াম,জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত মানু‌ষের পা‌শে থ‌াকব এ অঙ্গীকার আপনাদের কা‌ছে রইল।

আপনারা ভা‌লো থাক‌বেন। ইনশাল্লাহ স‌ত্যের জয় স‌ু‌নি‌শ্চিত।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews