বড়লেখায় মাস্ক ব্যবহার না করায় ২৭ জনকে জরিমানা বড়লেখায় মাস্ক ব্যবহার না করায় ২৭ জনকে জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

বড়লেখায় মাস্ক ব্যবহার না করায় ২৭ জনকে জরিমানা

  • রবিবার, ৭ জুন, ২০২০
  • ৫১৮ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নেয়া নির্দেশনা মোতাবেক মূখে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ ২৭ ব্যক্তিকে জরিমানা করেছেন। ০৭ জুন রোববার দুপুরে পৌরশহরের পিসি হাইস্কুল মার্কেট প্রাঙ্গণে আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও মো. শামীম আল ইমরান। এছাড়া ভ্রাম্যমাণ আদালত পথচারীদের মধ্যে মাক্স বিতরণ করেন। এসময় থানার ওসি মো. ইয়াছিনুল হক উপস্থিত ছিলেন।

জানা গেছে, ১ জুন থেকে শর্ত সাপেক্ষে গণ পরিবহন চালু ও দোকানপাঠ খুলে দেয়ায় মানুষজন করোনা সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামুলক সরকারের নেয়া পদক্ষেপগুলো অমান্য করতে থাকে। মাস্ক পরা বাধ্যতামুলক হলেও রাস্তা-ঘাটে মূখে মাস্ক ছাড়াই অনেকে ঘোরাফেরা, স্বাস্থ্যবিধি না মেনে যানবাহনে চলাচল ও ঘোষিত সময়ের পরেও ব্যবসায়ীরা দোকানপাঠ খোলা রাখে। সাধারণ মানুষের ঢিলেঢালা ভাবে সরকারের নির্দেশনা অনুযায়ী মাস্ক ব্যবহার নিশ্চিত করতে উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ইউএনও মো. শামীম আল ইমরান জানান, সামাজিক দুরত্ব বজায় না রাখায় ও মূখে মাস্ক ব্যবহার না করায় পৌরশহরে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২৭ জনের বিরুদ্ধে মামলা দিয়ে তাদের নিকট থেকে ১০ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। পাশাপশি মাস্ক না থাকায় পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করেছেন। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews