বড়লেখায় হাসপাতালের নার্সসহ আরও ৪ জন করোনা আক্রান্ত বড়লেখায় হাসপাতালের নার্সসহ আরও ৪ জন করোনা আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

বড়লেখায় হাসপাতালের নার্সসহ আরও ৪ জন করোনা আক্রান্ত

  • বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন নার্সসহ আরও ৪জন করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে। আক্রান্তদের মধ্যে ১জন নারী আর বাকি ৩জন পুরুষ। তাদের বয়স ২৬ থেকে ৫৫ বছরের মধ্যে। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৭ জনে।

জানা গেছে, ৭ জুন উপজেলা স্বাস্থ্য বিভাগ ১৫জনের নমুনা সংগ্রহ করে পরীÿার জন্য ল্যাবে পাঠিয়েছিল। তাদের মধ্যে করোনার বিভিন্ন উপসর্গ ছিল। বৃহস্পতিবার দুপুরে তাদের নমুনা পরীÿার প্রতিবেদন বড়লেখায় এসেছে। এরমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন স্টাফসহ ৪জনের দেহে করোনাভাইরাস ধরা পড়েছে। বাকি ১১ জনের করোনা নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ হাসপাতালের কোয়ার্টারে রয়েছেন। বাকি ৩জন তাদের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তাদের বাড়ি উপজেলার মুছেগুল, গলøাসাঙ্গন ও সুজানগর এলাকায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস জানান, হাসপাতালের স্টাফ ছাড়া বাকি ৩জন বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে তারা সুস্থ রয়েছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসন তাদের বাড়ি লকডাউন করেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews