বড়লেখায় মাদ্রাসা প্রধানের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা বড়লেখায় মাদ্রাসা প্রধানের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু! রাজনগরে জমি নিয়ে বিরোধ, ২ ভাই নিহত কুলাউড়ার মহতোছিন আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভর্ণিং বডির নির্বাচন সম্পন্ন রাজনগর হাসপাতাল ভবনে বিভিন্ন স্থানে ফাটল রাজনগরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে নিহত ২ আহত ৫ বড়লেখা উপজেলা চত্ত্বরে উদ্বোধন করা হল ‘জয়িতা কর্ণার’

বড়লেখায় মাদ্রাসা প্রধানের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

  • সোমবার, ২২ জুন, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলার ঐতিহ্যবাহী দক্ষিণভাগ মোহাম্মদীয়া টাইটেল মাদ্রাসার (টিলাবাজার) মোহতামিম মাওলানা মো. কাওছার আহমদ, সহসভাপতি মাওলানা আব্দুল কাদির, সদস্য আব্দুল খালিক ও মাওলানা উবায়েদ উল্লাহর বিরুদ্ধে সাম্প্রতিক কিছু ভুইফোড় অনলাইনে পোর্টালে প্রকাশিত অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়েছে মাদ্রাসার কার্যকরী কমিটি।

২২ জুন সোমবার সকালে মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত জরুরী সভায় সভাপতিত্ব করেন কমিটির সহসভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছমির উদ্দিন। উক্ত সভায় আলেম-উলামাদের বিরুদ্ধে পরিকল্পিতভাবে মিথ্যা, বিভ্রান্তিকর, আজগুবি, মনগড়া ও কাল্পনিক অভিযোগ প্রচারে জড়িত ভুঁইফোড় অনলাইন পোর্টাল ও অভিযোগকারী ব্যক্তির বিরুদ্ধে স্থানীয় প্রশাসনের সাথে পরামর্শক্রমে রাষ্ট্রীয় নীতিমালা অনুযায়ী প্রশাসনিক ও সামাজিকভাবে ব্যবস্থা নেয়ার সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

বক্তারা বলেন, একজন মৌলানার বিরুদ্ধে যে সমস্থ মিথ্যা অভিযোগ উত্থাপন করা হয়েছে তাতে কারো বুঝতে বাকি নেই একটি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানকে ধ্বংশ করার জন্য একটি কুচক্রী মহল পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করছে। একজন ভুমি জালিয়াত ব্যক্তির মিথ্যা অভিযোগে যাচাই বাছাই ছাড়াই অভিযুক্তের বক্তব্য না নিয়ে একটি গণমাধ্যমে স্বনামধন্য এ দ্বীনি প্রতিষ্ঠানের প্রধানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ ছাপা করায় বিস্ময় প্রকাশ, চরম ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি উদাত্ত¡ আহবান জানানো হয়।

মাদ্রাসার কার্যকরী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এম সামছুল হকের পরিচালনায় জরুরী সভায় কার্যকরী পরিষদের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, মাদ্রাসার মোহতামিম মাওলান কাওছার আহমদ, মাওলানা আব্দুল কাদির, সাংবাদিক আব্দুর রব, ইউপি মেম্বার আজিজুল ইসলাম, সাবেক ইউপি মেম্বার নজরুল ইসলাম, আমির উদ্দিন, আব্দুল বাছিত, মুজিবুর রহমান জয়নাল, আব্দৃল জব্বার, ফজলুর রহমান, আব্দুস সালাম সোনামনি, আসাদ উদ্দিন আছাই, মাওলানা খলিলুর রহমান সাহীন, আব্দুল অহিদ, আব্দুল খালিক, রিয়াজুল ইসলাম প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews