কমলগঞ্জে ডোবা থেকে মুক্তিযোদ্ধা সন্তানের লাশ উদ্ধার কমলগঞ্জে ডোবা থেকে মুক্তিযোদ্ধা সন্তানের লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে ডোবা থেকে মুক্তিযোদ্ধা সন্তানের লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী কুরমা চা বাগান ডেম্প (ডোবা) থেকে মুক্তিযোদ্ধা সন্তান সচীন নায়েক (১৬) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়। সে কুরমা চা বাগানের মুক্তিযোদ্ধা মোকেশ নায়েকের ছোট ছেলে। সোমবার ২৯ জুন বিকাল সাড়ে ৫ টায় ডেম্প থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে এলাকাবাসী।

কুরমা চা বাগান স‚ত্রে জানা যায়, গত রোববার বিকাল থেকে কিশোর সচীন নিখোঁজ ছিল। সোমবার বিকালে এ চা বাগানের একটি ডেম্পের পানিতে তার লাশ ভাসমান দেখে চা বাগানের লোকজন তাদের পরিবারকে খবর দেয় এবং এলাকাবাসীর সহযোগিতায় লাশটি পানি থেকে তুলে।

কমলগঞ্জ উপজেলা অগ্নি নির্বাপক দলের উদ্ধারকারী দলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর কাদির বলেন, ঘটনাস্থলে যাবার আগেই স্থানীয় লোকজন লাশটি উদ্ধার করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের একটি দল নিহতের মরদেহ উদ্ধার করে। পরে পারিবারিকভাবে কোন প্রকার অভিযোগ না থাকলেও স্থানীয় জনপ্রতিনিধিদের মতামতের ভিত্তিতে সোমবার রাতেই তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews