কোম্পানিগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশি নিহত কোম্পানিগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশি নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কোম্পানিগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশি নিহত

  • শনিবার, ১১ জুলাই, ২০২০

এইবেলা, সিলেট, ১১ জুলাই ::  

সিলেটের কোম্পানিগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে মো. বাবুল হোসেন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। শনিবার ১১ জুলাই বিকেল ৪ টার দিকে কোম্পানিগঞ্জ উপজেলার উৎমা বিওপি সংলগ্ন সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মো. কয়েছ মিয়া নামে আরও এক বাংলাদেশি গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হয়েছেন। এ নিয়ে দেড় মাসের কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে ৫ বাংলাদেশি নিহত হলেন।

সিলেট বিজিবি সূত্রে জানা যায়, আজ দুপুরে সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) অধীনস্থ কোম্পানীগঞ্জ উপজেলার উৎমা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১২৫৭/৯-এস সংলগ্ন দিয়ে দুই বাংলাদেশি ভারতে অভ্যন্তরে প্রবেশ করেন। এ সময় ভারতীয় খাসিয়ারা তাদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে গুলি করেন।

এতে বাবুল হোসেন নামে এক ব্যক্তি নিহত ও কয়েছ মিয়া নামে আরেকজন আহত হন। এদিকে, আহত কয়েছ মিয়া বাংলাদেশের এসে বর্তমানে পলাতক রয়েছেন।

এ বিষয়ে সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল জানান, সীমান্ত এলাকায় অবৈধ চলাচল রোধকল্পে করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেও টহল ও নজরদারি বাড়ানো হয়েছে। একই সঙ্গে সীমান্তবর্তী এলাকার মানুষদের অবৈধভাবে ভারতীয় অংশে না যেতে বারবার অনুরোধ করা হয়েছে। এরপরও কেউ কেউ অবৈধভাবে ভারতীয় অংশে গিয়ে হামলার শিকার হচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews