জুড়ীতে ভূয়া এসআই আটক জুড়ীতে ভূয়া এসআই আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে জীবিত শিশুকে মৃত ঘোষণার অভিযোগ কুড়িগ্রাম ধরলা ব্রীজে চেকপোস্ট ও বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫ কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ আটক-২ ফুলবাড়ীতে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত আমেরিকার নিউইয়র্ক সিটির ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট হলেন কুলাউড়ার জুয়েল কুলাউড়ায় ব্যাংক ম্যানেজারদের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময় কুড়িগ্রামের চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী কুড়িগ্রামে মাদক বিরোধী অভিযানে আটক-১ কুলাউড়ার রবিরবাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপ-শাখার উদ্বোধন কমলগঞ্জে আরডব্লিউডি ওয়াই মুভস প্রকল্পের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

জুড়ীতে ভূয়া এসআই আটক

  • বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৩২৯ বার পড়া হয়েছে

এইবেলা, জুড়ী ::

জুড়ীতে এক ভূয়া এসআইকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার ১৫ জুলাই বেলা ২টায় উপজেলার পুর্বজুড়ী ইউনিয়নের জামকান্দি গ্রামে তাকে আটক করা হয়। আটককৃত সুহেল মিয়া (২৫) পার্শ্ববর্তী বড়লেখা পৌরসভার ৪নং ওয়ার্ডের তেলিগুল গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র।

জানা যায়, পেশায় গরু চোর সুহেল প্রায়ই এ এলাকায় এসে নিজেকে এসআই পরিচয় দিয়ে মানুষকে বিভিন্ন হুমকি দিয়ে টাকা আদায়, ইয়াবা মামলায় ফাসানো সহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে ভয় ভীতি প্রদর্শন করতো। সপ্তাহ খানেক আগে এসআই পরিচয়ে চাঁদা দাবি করার পর আজ জনতার হাতে আটক হয়।

সে জুড়ী-বড়লেখার বিভিন্ন সীমান্ত দিয়ে ভারত থেকে গরু এনে দেশে বিক্রি করতো। মাঝে মধ্যে মানুষকে বড়লেখা থানার এসআই পরিচয় দিয়ে চাঁদা দাবি করতো। প্রায় সপ্তাহ খানেক আগে জুড়ী উপজেলার জামকান্দি গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র সামছুল ইসলাম (৩২)কে ফোনে এসআই পরিচয়ে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে ইয়াবা মামলা দিয়ে বড়লেখা থানায় মামলা করার হুমকি দেয়।

বুধবার সেই ভূয়া এসআই ৩ জন সঙ্গীকে নিয়ে জামকান্দি এলাকা দিয়ে ভারত থেকে গরু পাচারের জন্য আসে। তার সঙ্গীদের ভারতে পাটিয়ে সে ওই এলাকায় অপেক্ষা করতে থাকে। এ নিয়ে এলাকাবাসীর সন্দেহ হলে তার গাড়ী সহ তাকে আটক করে পুলিশে খবর দেয়। উপস্থিত জনতার কাছে সে ভূয়া এসআই বলে স্বীকার করে।

পূর্ব জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ বলেন, সে মূলত ইয়াবা ব্যবসায়ী ও গরু চোর। তবে মাঝে মধ্যে বড়লেখা থানার এসআই পরিচয়ে মানুষকে হুমকি দিয়ে টাকা দাবি করতো। এলাকাবাসী তাকে আটক করে ইউনিয়ন অফিসে নিয়ে আসলে আমরা পুলিশ খবর দিয়ে তাকে থানায় দেই।

জুড়ী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার নামে মামলা করার প্রস্তুতি চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews